বিস্তারিত
  • বিশ্বনাথে ভারতীয় চিনিসহ পাঁচ চোরাকারবারি আটক : মামলা


    বিশ্বনাথ বিডি ২৪ || 28 March, 2024, 4:47 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: বিশ্বনাথে প্রায় ৬ হাজার কেজি ভারতীয় চিনি ও একটি ট্রাকসহ পাঁচ চোরাকারবারিকে আটক করেছে বিশ্বনাথ থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার বিশ্বনাথ পৌর শহরে জানাইয়া গেইট সংলগ্ন রাস্তা থেকে তাদের আটক করা হয়।
    আটক হওয়া ব্যক্তিরা হলেন, সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর থানার মাঝাইর গ্রামের রমজান আলীর ছেলে জিয়াউর রহমান (৩৫), তাহিরপুর থানার বাদাঘাট সোহালা গ্রামের মো. ফারুক মিয়ার ছেলে আসাদুর রহমান (২৮), একই গ্রামের সেলিম রেজার ছেলে ফাহিম রেজা (২৫), মো. রইছ মিয়ার ছেলে এস এম তুষার আহমদ রাজ (২৪), জামালগঞ্জ থানার শরীফপুর গ্রামের আব্দুল হেকিমের ছেলে নবী হোসেন (৩৫)।
    পুলিশ সূত্র জানায়, থানার এসআই শেখ আলী আজহার গোপন সংবাদের ভিত্তিতে জানাইয়া গেইট সংলগ্ন রাস্তায় তল্লাশি চৌকি বসায় পুলিশ। এ সময় বিশ্বনাথ পৌর শহরে প্রবেশকালে যশোর-ট-১১-৫২৩৬ নম্বরের একটি ট্রাক তল্লাশি করে ভারতীয় অবৈধ চিনি পাওয়া যায়। তখন গাড়ীসহ চিনি জব্দ করে পাঁচ চোরাকারবারিকে গ্রেফতার করা হয়।
    জানা যায়, দীর্ঘদিন ধরে একটি চোরাকারবারি সিন্ডিকেট চোরাইপথে ভারতীয় চিনিসহ বিভিন্ন বিদেশি পণ্য শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশে এনে নিজ হেফাজতে রেখে বিক্রয় করে আসছে। মাঝেমধ্যে কিছু পণ্য ধরা পরলেও অদৃশ্য কারণে সিংহভাগই রয়ে যায় ধরা ছোঁয়ার বাইরে।
    বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইন চার্জ রমা প্রসাদ চক্রবর্তী বলেন, ১২০ বস্তা (প্রায় ৬ হাজার কেজি) চিনিসহ পাঁচ জনকে গ্রেফতার করা আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা হচ্ছে।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ