বিস্তারিত
  • বিশ্বনাথের কালিগঞ্জবাজার পরিচালনা কমিটি নিয়ে অপপ্রচার : ক্ষমা চাইলেন ৪ ব্যক্তি


    বিশ্বনাথ বিডি ২৪ || 19 April, 2024, 7:16 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক:: বিশ্বনাথের ঐতিহ্যবাহী কালিগঞ্জবাজার পরিচালনা কমিটির সভাপতি, সালীশ ব্যক্তিত্ব, সমাজসেবক ও আমেরিকা প্রবাসী সৈয়দ আব্দুর রাজ্জাক ও বাজার পরিচালনা কমিটির নেতৃবৃন্দকে নিয়ে অপপ্রচারকারী ৪ ব্যক্তিকে ক্ষমা করে দিয়েছে বাজার পরিচালনা কমিটি। বুধবার রাতে বাজার পরিচালনা কমিটির অফিসে এসে ক্ষমা চান ওই ৪ ব্যক্তি। জীবনে আর কোন দিন এমন কাজ করবেনা বলে অঙ্গিকার করলে বাজার পরিচালনা কমিটির সভাপতি ও কমিটির অনন্যা নেতৃবৃন্দ তাদেরকে ক্ষমা করে দেন।
    অপপ্রচারকারী ও ক্ষমা চাওয়া ৪ ব্যক্তি হলেন রামকৃষ্ণপুর গ্রামের মৃত: তবই মিয়ার পুত্র আনোয়ার মিয়া, সাধুরগাঁও গ্রামের জুনাব আলী, জুনাব আলীর পুত্র জাহেদ ও একই গ্রামের বসরের পুত্র রফিক।
    নিজেদের ভুল বুজতে পারায় বুধবার রাতে কালিগঞ্জবাজার পরিচালনা কমিটির অফিসে এসে ওই চার ব্যক্তি বাজার সভাপতি সৈয়দ আব্দুর রাজ্জাকসহ কমিটির অন্যন্যা সদস্যের কাছে ক্ষমা চাইলে বাজার পরিচালনা কমিটির নেতৃবৃন্দ ও সভাপতি তাদেরকে ক্ষমা করে দেন।

    এসময় বিশ্বনাথ পৌরসভার কাউন্সিলর মুহিবুর রহমান বাচ্ছু, যুক্তরাজ্য প্রবাসী আজিজুর রহমান, কালিগঞ্জবাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোমিন মেম্বার, দেওকলস ইউনিয়ন পরিষদের সদস্য আঙ্গুর আলী, সাবেক মেম্বার আহমদ আলী, দবিরুল ইসলাম, ডাক্তার মনির হোসেন, সমাজকর্মী মতিউল ইসলাম, মুরব্বী মিয়া মো. আমরোজ, ব্যবসায়ী নুরুল ইসলাম হাব উল্লাহ, সৈয়দ শহিদুল ইসলাম, মরম আলী, বিকাশ দাশ, জাকারিয়া শিকদার, নিশি পাল, রুমেল মিয়া, তেরাব আলী, আক্কল আলী, চমক আলী, আব্দুল কাদির, জয়নাল আবেদীন, আব্দুল আহাদ, সংগঠক আব্দুল মালিক সুমন, তেরা মিয়া, আসক আলী, মুনসুর আহমদ, আব্দুল লতিফ, হিরণ মিয়া, ফজলু মিয়া, আলম হোসেন, মফজ্জুল আলী, লিয়াকত আলীসহ প্রায় ৪০টি গ্রামের লোকজন এসময় উপস্থিত ছিলেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ