বিস্তারিত
  • বিশ্বনাথে ইউনিভার্সল রিলিফ ট্রাস্ট ইউকের খাদ্যসামগ্রী বিতরণ


    বিশ্বনাথ বিডি ২৪ || 10 April, 2024, 8:19 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক:: বিশ্বনাথে ‘ইউনিভার্সল রিলিফ ট্রাস্ট ইউকে’র উদ্যোগে ও যুন-নুরাইন ফাউন্ডেশন ইউকে’র সার্বিক সহযোগিতায় ঈদুল ফিতর উপলক্ষে উপজেলার প্রায় দেড় শতাধিক সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। গত সোমবার ও মঙ্গলবার দু’দিনব্যাপী উপজেলা ও পৌর এলাকার বিভিন্ন অঞ্চল ভ্রাম্যমান গাড়ি নিয়ে সুবিধা বঞ্চিত মানুষদের খুঁজে খুঁজে বের করে ঈদ উপহার হিসেবে ওই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
    সোমবার পৌর এলাকার রাজনগর গ্রামের মাওলানা নোমান আহমদের বাড়িতে বিতরণ কার্যক্রম শুরু হয়। এরপর মঙ্গলবার পৌর শহরের মাদানিয়া মাদ্রাসা প্রাঙ্গণে, রামপাশা ইউনিয়নের কাদিপুরে, রামপাশা ইউনিয়ন পরিষদের সামনে ও রামপাশার রহমান নগর গ্রামে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল- ‘চিনি, ময়দা, দুধ, লাচ্ছি, সোয়াবিন, পেয়াজ, আলু’সহ নিত্যপন্য আটটি আইটেমের প্রায় ৯ কেজির একটি প্যাকেট। খাদ্যসামগ্রীর পাশাপাশি যুন-নুরাইন ফাউন্ডেশন ইউকে’র পক্ষ থেকে প্রতি জনকে নগদ অর্থও দেয়া হয়েছে।
    খাদ্যসামগ্রী বিতরণের পৃথক অনুষ্ঠানগুলোতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ নেছার আহমদ, রাগীব-রাবেয়া ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক কবি খালেদ উদ-দীন, বিশিষ্ট লেখক সাহিত্যিক ও সাম্যবাদী কবি সাইদুর রহমান সাঈদ, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সভাপতি আশিক আলী, সাবেক সভাপতি আব্দুল আহাদ, জাহাঙ্গীর আলম খায়ের, বর্তমান সহ সভাপতি কামাল মুন্না, সদস্য বদরুল ইসলাম মহসিন, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের সভাপতি এমদাদ হোসেন নাঈম।
    খাদ্যসামগ্রী বিতরণের দায়িত্বে ছিলেন বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নবীন সোহেল, বিশ্বনাথ থিয়েটারের সভাপতি আনহার আলী, ব্যবসায়ী লোকমান আহমদ, মোহাম্মদিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা নোমান আহমদ, মাওলানা জাকওয়ান আহমদ, হাফিজ রেজওয়ান আহমদ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ