বিস্তারিত
  • বিশ্বনাথে খাজাঞ্চি ইউনিয়ন পরিষদে দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে চাল বিতরণ করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী


    বিশ্বনাথ বিডি ২৪ || 07 April, 2024, 8:01 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যখন স্কুলের ছাত্র ছিলেন, তখন থেকেই সমাজের গরীর-অসহায় ও দুস্থ মানুষের প্রতি তার সহানুভ‚তি ও ভালোবাসা ছিল বিরল।
    তিনি সবার অজান্তে দরিদ্র মানুষের পাশে থেকেছেন। তাই বঙ্গবন্ধুর স্বপ্নের সেই সুখি ও সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
    রোববার (৭ এপ্রিল) প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বিশ^নাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের ৯৬৭টি হতদরিদ্র পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল বিতরনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
    খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণির সভাপতিতে ও খাজাঞ্চী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহ সিদ্দিকুর রহমানের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রারেখন সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট হাজী মো. আবু হেনা মোহাম্মদ ফিরোজ আলী, বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা আক্তার, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ, সদস্য কবির আহমদ কুব্বার, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নূর, সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর ও মহানগর যুবলীগ নেতা আসাদুজ্জামান।
    সভায় খাজাঞ্চী ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল মতিন, ইউপি সদস্য হাবিবুল, আব্দুর রব, সুনাবান বিবিসহ সকল ইউপি সদস্য ও সদস্যগণ উপস্থিত ছিলেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ