বিস্তারিত
  • ইলিয়াস সন্ধানে বিশ্বনাথে পৌর স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল


    বিশ্বনাথ বিডি ২৪ || 18 April, 2024, 6:56 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: ইলিয়াস আলীর সন্ধান কামনা করে বিশ্বনাথ পৌর স্বেচ্ছাসেবক দলের দোয়া আজ থেকে ১ যুগ আগে ১৭ গুম হওয়া বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি, সাবেক এমপি জননেতা এম. ইলিয়াস আলীসহ গুম হওয়া সকল নেতৃবৃন্দের সন্ধান কামনা করে বিশ্বনাথ পৌর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আজ বৃহস্পতিবার বাদ আসর বিশ্বনাথ জামিয়া মাদানিয়া মাদ্রাসার মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়।

    দোয়া মাহফিলে এম. ইলিয়াস আলীর সন্ধান কামনা করে মহান আল্লাহর নিকট দোয়া করা হয়। এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া, ইলিয়াস আলীর মা ও সহধর্মিনীর সুস্থতার জন্য দোয়া করানো হয়।

    দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, পৌর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত আহ্বায়ক এনামুল হক, সদস্য সচিব আহমেদ দুলাল মিয়া, যুগ্ন আহবায়ক তসলিম উদ্দিন, আরশ আলী, এম এ গণি, বিলাল আহমেদ, সুজন আহমেদ, বেলাল আহমেদ ২, সদস্য রুপা মিয়া, সুহেল আহমেদ ডেনি, সেবুল আহমেদ, জয়নাল আহমদ, শাহ রুপন মিয়া, জুয়েল মিয়া, আব্দুল সালাম, শাহ সনি, শাহবুউদ্দিন, সফিক আহমেদ, সফর আলি, আব্দুল আমিন, ফয়সল আহমেদ,আব্দুল আজিজ, শাহবুউদ্দিন, জাহেদ মিয়া, সালেহ আহমেদ, সাকিল আহমেদ, হোসেন আহমেদ, আতিকুর রহমান রাজু ,কয়েজ আহমেদ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ