বিস্তারিত
  • বিশ্বনাথে নারী নেত্রী শিরিন চৌধুরীর ঈদ বস্ত্র বিতরণ করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী


    বিশ্বনাথ বিডি ২৪ || 10 April, 2024, 8:14 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: বিশ্বনাথে ঈদুল ফিতর উপলক্ষ্যে ‘যুক্তরাজ্য প্রবাসী হাজী সবুর আলী ও শিরিন চৌধুরী আলী’র উদ্যোগে মহিলা আওয়ামী লীগের প্রায় অর্ধ শতাধিক নেত্রী’সহ উপজেলার বিভিন্ন এলাকার প্রায় দেড় শতাধিক অসহায়-গরীব পরিবারের সদস্যদের মধ্যে ঈদের বস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার (১০ এপ্রিল) দুপুরে সিলেটের বিশ্বনাথে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসেবে ঈদের বস্ত্র বিতরণ করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী এবং জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী এমপি।
    অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি বলেন, দেশ ও জাতির উন্নয়ন-অগ্রগতিতে সরকারের পাশাপাশি ‘সবুর-শিরিন চৌধুরী’র মতো আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। আনন্দের মতো মানুষের দুঃখ-কষ্ঠ আমাদের সবাইকে ভাগ করে নিতে হবে। আর সরকারের গ্রহন করা সকল উন্নয়ন প্রকল্প যাতে সঠিকভাবে বাস্তবায়িত হয় সেদিকে আমাদের সবাইকে লক্ষ্য রাখতে হবে।
    নারী নেত্রী ও পৌর মহিলা আওয়ামী লীগের সম্ভাব্য সভাপতি শিরিন চৌধুরী এবং উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিকের পরিচালনায় অনুষ্ঠিত ঈদের বস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, কার্যনির্বাহী সদস্য এএইচএম ফিরুজ আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আফিয়া বেগম, সাধারণ সম্পাদক ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জুলিয়া বেগম, বাংলাদেশ আওয়ামী যুবলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আব্দুল মুকিত চৌধুরী। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) রমা প্রসাদ চক্রবর্তী। এসময় অনুষ্ঠানে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ