বিস্তারিত
  • বিশ্বনাথে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা


    বিশ্বনাথ বিডি ২৪ || 22 April, 2024, 8:39 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: বিশ্বনাথে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ সভা কক্ষে অনুষ্ঠিত সভায় উপজেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে ব্যাপক আলোচনা ও সিদ্ধান্ত গ্রহন করা হয়।
    উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন, আসন্ন উপজেলা পরিষদ যাতে অবাদ, সুষ্ঠ ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হয় সেদিকে সবাইকে স্বজাগ থাকতে হবে।
    নিরাপদে চলাচলের জন্য জরুরী ভিত্তিতে উপজেলা ও পৌর এলাকার সড়কগুলোর ফুটপাত উদ্ধারে ব্যবস্থা গ্রহন, পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের মধ্যে অনিয়ম-দূর্নীতি পাল্টাপাল্টি অভিযোগ ও মেয়রের বিরুদ্ধে কাউন্সিলরদের আনা অনাস্থা প্রস্তাবের প্রেক্ষিতে পৌর এলাকার বিভিন্ন অঞ্চলে বিরাজমান উত্তেজনা যাতে সংঘাত-সংঘের দিকে না যায় সেদিকে খেয়াল থানাসহ প্রশাসনকে স্বজাগ থাকার এবং উপজেলা পরিষদের পুকুর এলাকায় শিশুদের প্রবেশ নিষেধ করার উদ্যোগ গ্রহন করার আহবান করা হয়েছে।
    সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া, বিশ্বনাথ থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রব, উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি, দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির ইমাম উদ্দিন, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজ আরব খান, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সভাপতি আশিক আলী, সহ সভাপতি কামাল মুন্না, বিশ্বনাথ কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নু’মান আহমদ, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. নাহিদ নাওরিন, প্রকৌশলী আবু সাঈদ, শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক, সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল ইসলাম, আনসার ও ভিডিপি কর্মকর্তা আমির হোসেন, বিশ্বনাথ সরকারি কলেজের প্রভাষক সঞ্জিত কুমার সাহা রায়, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১’র পাওয়ার ইউজ কো-অর্ডিনেটর দীপক কুমার কর্মকার, ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপার ভাইজার মোহাম্মদ জামাল উদ্দিন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ