বিস্তারিত
  • কোরআনই হচ্ছে সত্য ও মিথ্যার প্রার্থক্যকারী : মুহাম্মদ মুনতাসির আলী


    বিশ্বনাথ বিডি ২৪ || 23 March, 2024, 11:57 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আলহাজ্ব মুহাম্মদ মুনতাসির আলী বলেছেন,রমজান মাসে কোরআন শরীফ নাযিল করা হয়েছে মানুষের হেদায়েতের জন্য। আর এই কোরআনই হচ্ছে সত্য ও মিথ্যার প্রার্থক্যকারী।কোন মানুষ যদি মুমিন, ঈমানদার হতে চায় তাহলে অবশ্যই কোরআনকে সত্য ও মিথ্যার প্রার্থক্যকারী হিসেবে গ্রহণ করতে হবে।

    যারা কেরআনকে সত্য ও মিথ্যার প্রার্থক্যকারী হিসেবে গ্রহণ করে নাই তারা কখনও ঈমানদার বা মুমিন হতে পারে নাই।

    শনিবার (২৩ শে মার্চ) বিশ্বনাথ পৌর এলাকার একটি কমিউনিটি সেন্টারে বিশ্বনাথ উপজেলা খেলাফত মজলিসের উদ্যোগে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

    খেলাফত মজলিস বিশ্বনাথ উপজেলা শাখার সভাপতি মাওলানা ওবায়দুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা হাবিবুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন খেলাফত মজলিস সিলেট জেলা শাখার সভাপতি নেহাল আহমদ, জেলা সহসভাপতি মাওলানা মুখলিছুর রহমান, জেলা সাংগঠনিক সম্পাদক কাজী মাওলানা আব্দুল ওয়াদুদ। বক্তব্য রাখেন , লামাকাজী ইউনিয়ন খেলাফত মজলিসের সাবেক সভাপতি আলি আহমদ, দেওকলস ইউনিয়ন খেলাফত মজলিস সভাপতি , হাফিজ মাওলানা রাসেল আহমদ, বিশ্বনাথ উপজেলা খেলাফত মজলিসের যুব বিষয়ক সম্পাদক হাফিজ মাওলানা মজদুদ্দীন আহমদ মাজেদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী শামসাদুর রহমান রাহিন। কোরআন তেলোয়াত করেন মাওলানা নুরুল আমীন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা খেলাফত মজলিসের সহ সভাপতি মুফতি শিহাব উদ্দিন, মাওলানা লুৎফুর রহমান, সায়েক আহমদ সায়েফ,মাওলানা আব্দুল মতিন,সহ সাধারণ সম্পাদক মাওলানা মুহসিন আহমদ,দশঘর ইউনিয়ন সহ সাধারণ সম্পাদক মাওলানা নুরুল আমীন, লামাকাজী ইউনিয়ন সাধারণ সম্পাদক জাহেদ আহমদ জেহীন,খাজাঞ্চি ইউনিয়ন শাখার সহ সভাপতি মাওলানা লুৎফুর রহমান, শ্রমিক মজলিস বিশ্বনাথ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ হাবিবুর রহমান প্রমূখ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ