বিস্তারিত
  • বিশ্বনাথ উপজেলা বিএনপির সভাপতি ও সম্পাদকের জামিন না মঞ্জুর : কারাগারে প্রেরণ


    বিশ্বনাথ বিডি ২৪ || 21 March, 2024, 7:54 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক:: বিশ্বনাথ উপজেলা বিএনপির সভাপতি (ভারপ্রাপ্ত) গৌছ আলী ও সাধারণ সম্পাদক মো. লিলু মিয়ার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন আদালত। বৃহস্পতিবার (২১ মার্চ) আদালতে জামিন চান তারা। আদালত তাদের জামিন না মঞ্জুর করে আদালতে প্রেরণ করেন। জানাগেছে, জিআর ১৬৬/২৩ মামলার জামিন নিতে আদালতে হাজির হলে আদালত তাদের জামিন না মঞ্জুর করেন আদালতে প্রেরণ করেছেন।
    এদিকে বিশ্বনাথ উপজেলা বিএনপির সভাপতি (ভারপ্রাপ্ত) গৌছ আলী ও সাধারণ সম্পাদক লিলু মিয়াকে কারাগারে প্রেরণ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন যুক্তরাজ্য বিএনপির সহসাংগঠনিক সম্পাদক ও বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মো. সেবুল মিয়া, বিশ্বনাথ পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক (ভারপ্রাপ্ত) এনামুল হক, সদস্য সচিব আহমেদ দুলাল মিয়া, যুগ্ম আহবায়ক তছলিম উদ্দিন, বেলাল আহমদ, সুমিম আহমদ, এম এ গণি, নিজাম উদ্দিন, সাইদুর রহমান, বিলাল আহমদ, সদস্য সেবুল আহমদ, সুহেল আহমদ ডেনি, শাহ রুপন মিয়া, জয়নাল আহমদ, তোফায়েল আহমদ, শাহরিয়ার আহমদ জাবেদ, আমিনুল হক, কয়েস আহমদ, কামরান আহমদ, রহমত আলী, হুশিয়ার আলী, আব্দুল আমিন, জুয়েল আহমদ, সালেহ আহমদ মহসিন, সাকিল আহমদ, সাহাবউদ্দিন, জাহেদ আহমদ।
    এক বিব্রতিতে নেতৃবৃন্দ বলেছেন, মিথ্যা মামলায় আজ বিএনপির নেতাকর্মী বিভিন্নভাবে হয়রানির স্বীকার হচ্ছেন। অযতা কারাবরণ করছেন। নেতৃবৃন্দ অভিলম্বে বিশ্বনাথ উপজেলা বিএনপির সভাপতি (ভারপ্রাপ্ত) গৌছ আলী ও সাধারণ সম্পাদক লিলু মিয়ার উপর মিথ্যা মামলা প্রত্যাহার করার জোরদাবি জানান।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ