বিস্তারিত
  • বিশ্বনাথ উপজেলাবাসির সহযোগিতা কামনা করলেন সফিক উদ্দিন


    বিশ্বনাথ বিডি ২৪ || 20 March, 2024, 8:36 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক:: যুক্তরাজ্যে বসবাস করলেও নাড়ীর প্রতি রয়েছে আলাদা ভালবাসা। ভালবাসা আর দেশপ্রেমের কারণে নিজেকে বিশ্বনাথী হিসেবে গৌরব করি। আরামে থাকার পরও নিজের জন্মমাটির জন্য নিজেকে নিয়ে চিন্তা করি। চিন্তা-ভাবনা থেকেই নির্বাচনে অংশ নেয়া। এসব কথা বলেন, যুক্তরাজ্য প্রবাসী, সমাজসেবক, শিক্ষানুরাগী, বিশ্বনাথ পৌর এলাকার হরিকলস গ্রামে জন্মগ্রহনকারী সফিক উদ্দিন।
    তিনি বলেন, আসন্ন বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করার সিদ্ধান্ত ইতিমধ্যে গ্রহন করেছি। মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। মানুষের ভালবাসায় আমি বুঝতে পারছি আমাকে তারা গ্রহন করেছেন। আমি আমার উপজেলাবাসির প্রতি কৃতজ্ঞ। আপনাদের ভালবাসায় সব সময় থাকতে চাই।
    তিনি বলেন, যুক্তরাজ্যে অবস্থানরত বিভিন্ন শহরে থাকা বিশ্বনাথী ভাই, বোন ও বিশ্বনাথ উপজেলার ৮টি ইউনিয়নবাসির সাথে বিভিন্ন মাধ্যমে আমার প্রচারণার কাজ চালিয়ে যাচ্ছি। রমজান মাসের শেষের দিকে আমার দেশে আসার কথা রয়েছে। ইনশাআল্লাহ দেশে এসেই আপনাদের সফিক উদ্দিন সবার ঘরে ঘরে যাবে।
    সফিক উদ্দিন বলেন, নির্বাচিত হলে কোন মানুষ অধিকার থেকে বঞ্চিত হবেনা। সবার অধিকার নিয়েই কাজ করব। উপজেলাবাসি লজ্জা পাবে এমন কোন কাজ আমি করব না। আপনাদের মূল্যবান আমানত খেয়ানত কবর না। কথায় ও কাজের অমিল হবেনা ইনশাআল্লাহ। আমি চেয়ারম্যান হওয়ার জন্য নয়, জনগণের সেবক হিসেবে উপজেলাবাসির কাছে সব সময় থাকতে চাই। সেই লক্ষ নিয়ে নির্বাচনে প্রার্থী হব। জনগণের সেবা করতে একটি বারের জন্য আপনাদের মূল্যবান মতামত প্রত্যাশা করি। আশা করি আপনারা আমাকে আপনাদের দোয়া, মূল্যবান ভোট দিয়ে সহযোগিতা করবেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ