বিস্তারিত
  • উচ্চ শিক্ষা অর্জনে বিনা সুদে দরিদ্র শিক্ষার্থীকে আর্থিকভাবে সহায়তা করবেন ব্যারিস্টার আব্দুস শহীদ


    বিশ্বনাথ বিডি ২৪ || 09 March, 2024, 7:11 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক:: বিশ্বনাথে বৃহত্তর জনগোষ্ঠিত দারিদ্রতা-দূরীকরণ ও বিনা সুদে উচ্চ শিক্ষা ঋণ কর্মসূচি বাস্তবায়নের উদ্দেশ্যে যুক্তরাজ্য প্রবাসী ব্যারিস্টার আব্দুস শহীদ বিশ্বনাথে কর্মরত প্রিন্ঠ ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। মতবিনিময় সভা শনিবার (৯ মার্চ) পৌর শহরের একটি রেষ্টুরেন্টের হলরুমে অনুষ্ঠিত হয়।
    সাবেক কৃতি ফুটবলার ও সংগঠক তোফায়েল আহমদের সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়েরের পরিচালনায় বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী ব্যারিস্টার আব্দুস শহীদ, যুক্তরাজ্য প্রবাসী, বিশ্বনাথ সরকারি কলেজের সাবেক প্রভাষক বাবরুল হোসেন বাবুল, আসন্ন বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী, যুক্তরাজ্য প্রবাসী, শিক্ষানুরাগী শসসাদুর রহমান রাহিন।
    মতবিনিময় সভায় যুক্তরাজ্য প্রবাসী, ব্যারিস্টার আব্দুস শহীদ বলেছেন, টাকার জন্য অনেক শিক্ষার্থী বিদেশে গিয়ে উচ্চ শিক্ষা অর্জন করতে পারেন না। আমরা ওই সব শিক্ষার্থীকে আর্থিকভাবে সহায়তা করব। বিনা সুদে। এসব চিন্তা-ভাবনা নিয়ে আমরা কাজ শুরু করছি।
    আমাদের কার্যক্রমকে গতিশীল করতে বিশেষ করে প্রবাসীরা সহযোগিতা করতে হবে। সবার সহযোগিতায় আমাদের মহৎ ও ভাল কাজ করতে পারব বলে আমরা বিশ্বাস করি। এখানে আমাদের কোন স্বার্থ নেই। আমাদের স্বার্থ হচ্ছে মানুষের উপকার করা।
    তিনি আরো বলেন, দরিদ্র জনগোষ্ঠিকে একটি পর্যায়ে নিয়ে গেলে আমাদের উপজেলা হবে সুন্দর ও মডেল উপজেলা। আমরা আমাদের উপজেলা এগিয়ে নিতে চাই।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ