বিস্তারিত
  • শেখ নেছার আহমদ যুব ও ক্রীড়া সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাবার্ষিকীতে সাংস্কৃতির অনুষ্ঠান


    বিশ্বনাথ বিডি ২৪ || 22 January, 2023, 5:16 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, আমাদের মহান স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে সকল দূর্যোগ মোকাবেলায় প্রবাসীরা দেশ ও জাতির পাশে ছিলেন। মানুষের কল্যাণে সরকারের পাশাপাশি প্রবাসীদের অবদান অপরিসীম।

    তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ববাসীর কাছে উন্নয়নের রোল মডেল রাষ্ট্রে পরিণত হয়েছে। আওয়ামী লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে সমাজের অবহেলিত-বঞ্চিত মানুষেরা নিজের অধিকার নিয়ে বেঁচে থাকতে পারে। তাই মানুষ বার বার নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদেরকে নির্বাচিত করে জাতির জনকের কন্যা শেখ হাসিনা’কে প্রধানমন্ত্রীর আসনে অধিষ্ঠিত করছেন।

    তিনি শুক্রবার (২০ জানুয়ারী) রাতে সিলেটের বিশ্বনাথে পৌর শহরের শাহজিরগাঁও গ্রামে ‘লেখাপড়া-খেলাধুলা-শৃংখলা, এই তিনে জীবন গড়া’ ¯েøাগান নিয়ে প্রতিষ্ঠিত ‘শেখ নেছার আহমদ যুব ও ক্রীড়া সমাজ কল্যাণ সংস্থা’র ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘শেখ মামুন উল্লাহ স্পোর্টস একাডেমী’ আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহ মোশাহিদ আলী।
    শেখ নেছার আহমদ যুব ও ক্রীড়া সমাজ কল্যাণ সংস্থার সভাপতি রফিক আলীর সভাপতিত্বে ও ধারাভাষ্যকার একেএম তুহেমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, বিশ্বনাথ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র রফিক হাসান, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, যুক্তরাজ্য প্রবাসী ফজলুল হক আরজু, সিরাজুল ইসলাম, আব্দুল খালিক, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাজী আমির আলী, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি বদরুল আলম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম।
    আলোচনা সভা শেষে অনুষ্ঠিত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন পাগল হাসান, তসিবা, জারা খান মুন্নী, আইডল ইমনসহ স্থানীয় কন্ঠশিল্পীবৃন্দ। অনুষ্ঠানগুলোতে এসময় বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ