বিস্তারিত
  • বিশ্বনাথে সড়কে প্রাণ গেল এইচএসসি পরীক্ষার্থী ফাহিমের


    বিশ্বনাথ বিডি ২৪ || 24 November, 2022, 6:43 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় ফাহিম আহমদ (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল ১০টার দিকে বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কের পশ্চিম চান্দশীরকাপন এলাকার মর্ণি স্টার একাডেমির সামনে ঘটনাটি ঘটে।

    নিহত ফাহিম উপজেলার দেওকলস ইউনিয়নের কোনারাই গ্রামের পিয়ার আলীর ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন চারজন।
    আহতরা হলেন এইচএসসি পরীক্ষার্থী কোনারাই গ্রামের মৃত আরব আলীর ছেলে পাবেল আহমদ, রসু মিয়ার ছেলে মোস্তফা মিয়া ও রনি মিয়া, অটোরিকশা চালক রিপন মিয়া।

    পারিবারিক ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে এইচএসসি পরীক্ষায় অংশ নিতে ফাহিম আহমদ ও তার সহপাঠিরা সিএনজিচালিত অটোরিকশা (মৌলভীবাজার-থ ১১-০৯৬৩) যোগে বিশ্বনাথ পৌরশহর অভিমুখে আসছিলেন। পথিমধ্যে বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কের পশ্চিম চান্দশীরকাপন এলাকার মর্ণি স্টার একাডেমির সামনে আসামাত্র ফাহিমদেরকে বহনকারী অটোরিকশার সাথে সুনামগঞ্জের জগন্নাথপুরগামী একটি যাত্রীবাহী বাসের (সিলেট-জ ১১-২০২৭) মুখোমুখি সংঘর্ষ হয়।

    এ সময় গুরুতর আহত হন ফাহিমসহ অটোরিকশায় থাকা অন্যরা। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফাহিম আহমদকে মৃত ঘোষণা করেন।

    ঘটনার সত্যতা নিশ্চিত করেন বিশ্বনাথ থানার পরিদর্শক (তদন্ত) জাহিদুল ইসলাম জানান, ‘বাসটি আটক করা হয়েছে। বাসের চালক ও হেলপারকে আটক করতে তৎপর রয়েছে পুলিশ। এ ঘটনায় এখনো মামলা দায়ের হয়নি।’



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ