বিস্তারিত
  • দূর্নীতির বিরুদ্ধে আজীবন কাজ করে যাব : মুহিবুর রহমান


    বিশ্বনাথ বিডি ২৪ || 09 November, 2022, 7:35 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: বিশ্বনাথ পৌরসভার প্রথম নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত মেয়র ও উপজেলা পরিষদের দু’বারের সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমান বলেন, দূর্নীতি নয়, মানুষের উন্নয়নের জন্য রাজনীতি করি। হিংস্বা-বিদ্বেষ নয়, মানুষের মনে স্থান করে নেওয়ার নিজের সততা ও নিষ্ঠার সাথে কাজ করি। এজন্য গত ২রা নভেম্বর নির্বাচনে পৌরবাসী আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন।

    আমি পৌরবাসীর কাছে কৃতজ্ঞ। একইভাবে ১৯৮৫ সালেও বিশ্বনাথের দূর্যোগময় মূহুর্তে উপজেলাবাসী দলমত নির্বিশেষে আমাকে প্রথম উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করে ছিলেন। সেসময় আমি নির্বাচিত হওয়ার পর একাধিক স্কুল-কলেজ ও রাস্তাঘাট করার মাধ্যমে উন্নয়নের ভিত্তি তৈরী করে ছিলাম।

    এবারও আমি একটি মহিলা ডিগ্রি কলেজ, কয়েকটি বালিকা উচ্চ বিদ্যালয় ও স্টেডিয়াম, ময়লা-আর্বজনা ফেলার নির্দিস্ট স্থান নির্ধারণ করে দালাল-বাটপারদের সমাজ থেকে বিতারিত করে গরীব মানুষের ন্যায্য অধিকার প্রতিষ্ঠার জন্য কাজ করে যাব।

    আগামী ৫ বছর নিয়ে আমার সুদীর্ঘ পরিকল্পনা রয়েছে। আর ওই পরিকল্পনা বাস্তবায়ন করে একটি সুন্দর পৌরসভা গঠনের জন্য পৌরবাসীর সার্বিক সহযোগীতার প্রয়োজন। সরকারি বরাদ্ধের পাশাপাশি পৌরসভার উন্নয়নের জন্য আমি প্রবাসীদের সার্বিক সহযোগীতা পাব।
    তিনি বুধবাব (৯ নভেম্বর) বিকেলে বিশ্বনাথ পৌরসভার নতুন বাজার এলাকায় বিপুল ভোটে পৌরসভার প্রথম নির্বাচনে মেয়র নির্বাচিত হওয়ায় পৌরবাসীর উদ্যোগে নব-নির্বাচিত মেয়র মুহিবুর রহমানের ‘গণসংবর্ধনা ও বিজয় উৎসবে’ সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। সভায় আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দের উদ্দেশ্যে মুহিবুর রহমান বলেন, উপজেলা আওয়ামী লীগে বর্তমানে টাউট-বাটপারে ভরে গেছে। এগুলোকে আওয়ামী লীগ থেকে সরিয়ে দিয়ে আওয়ামী লীগকে ঢেলে সাজাতে হবে। তবেই যে কোন নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত হবে। আর আওয়ামী লীগকে ঢেলে সাজালে আমিও আপনাদেরকে সহযোগীতা করব।
    গণসংবর্ধনা শুরুর পূর্বে পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে খন্ড খন্ড সহকারে পৌরবাসী সভাস্থলে এসে জড়ো হন। গণসংবর্ধনা সভা শেষে জনতার মেয়র মুহিবুর রহমানকে সাথে নিয়ে বিশাল বিজয় মিছিল করেন পৌরবাসী। বিজয় মিছিলটি গণসংবর্ধনা সভাস্থল থেকে শুরু হয়ে পৌরশহরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে একই স্থানে এসে গিয়ে শেষ হয়। মিছিলে ছাদখোলা জীপ গাড়িতে করে বিশ্বনাথবাসীকে সালাম জানান মুহিবুর রহমান। এসময় ব্যান্ডপার্টির বাজনার তালে তালে ও ¯েøাগানে ¯েøাগানে মুখরিত হয় পুরো পৌরশহর।
    সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক বশির উদ্দিনের সভাপতিত্বে ও ধারাভাষ্যকার একেএম তুহেমের পরিচালনায় অনুষ্ঠিত গণসংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব মজম্মিল আলী, বিশ্বনাথ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হক, জানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নিশি কান্ত পাল, আওয়ামী লীগ নেতা শেখ শহিদুল ইসলাম, সুফি শামসুল ইসলাম, মাসুক এ রাব্বানী, পৌরসভার ৩নং ওয়ার্ডের নব-নির্বাচিত কাউন্সিলর মোহাম্মদ সুমন, ব্যবসায়ী জাকারিয়া আহমদ। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন সংগঠক চান মিয়া ও শুভেচ্ছা বক্তব্য রাখেন মেয়র মুহিবুর রহমানের পুত্র আদনান মুহিব রহমান।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ