বিস্তারিত
  • বিশ্বনাথে ভোগশাইল গ্রামের ৭৫ পরিবারে প্রবাসীদের ৪ লাখ ৭৫ হাজার টাকা বিতরণ


    বিশ্বনাথ বিডি ২৪ || 20 September, 2022, 6:04 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক ::– বিশ্বনাথ উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও আলহাজ্ব লেচু মিয়া স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মাওলানা হাবিবুর রহমান হাবিব বলেছেন, ভোগশাইল গ্রামের প্রবাসীরা সব সময় গ্রামের মানুষের পাশে আছেন।

    গ্রামের প্রতি, গ্রামের মানুষের প্রতি রয়েছে আমাদের গ্রামের প্রবাসীদের হৃদয় থেকে ভালবাসা।
    প্রত্যেক প্রবাসী যেকোন দূযোর্গ-দূর্বিপাকসহ সব ধরনের সমস্যা সমাধানে একে অন্যের প্রতি আন্তরিকতার ও কমি নেই।

    আন্তরিকতা আর ভালবাসায় ভোগশাইল গ্রামের প্রবাসীরা নিজের মাতৃভুমিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। প্রবাসীদের এমন ভালবাসায় খুশি গ্রামের মানুষ।

    তিনি মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) শাহপিন উচ্চ বিদ্যালয় হলরুমে বিশ্বনাথে পৌর এলাকার ভোগশাইল গ্রামের অস্বচ্ছল ৭৫ পরিবারের সদস্যদের মধ্যে প্রবাসীদের দেওয়া নগদ ৪ লাখ ৭৫ হাজার টাকা বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।


    শাহপিন উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. জালাল উদ্দিনের সভাপতিত্বে ও শিক্ষানুরাগী নাজিমউদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাহপিন উুচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসাইন, বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, ভোগশাইল গ্রামের বাসিন্দা আরান মিয়া, আজাদ আহমদ, সাহেদ আহমদ শিপু, শিপলু মিয়া, ভোগশাইল জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আমিনুর রহমান প্রমুখ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ