বিস্তারিত
  • বিশ্বনাথের রাজাগঞ্জবাজারে হৃদয়ে বাংলাদেশের ত্রান ও অর্থ বিতরণ


    বিশ্বনাথ বিডি ২৪ || 22 June, 2022, 10:39 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪::বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা এস এম নুনু মিয়া বলেছেন, বন্যায় মানুষের ব্যাপক ক্ষতি করেছে। সব কিছু তছনছ করে দিয়েছে।

    মানুষ আজ অসহায়। ভানবাসী মানুষকে সরকারের পাশাপাশি বিত্তবান, প্রবাসীরা এগিয়ে এসে তাদের পাশে দাড়াতে হবে। তিনি বলেন, মানবতা দেখিয়ে আজ নরসিংদী থেকে সেচ্ছাসেবী সংগঠন হৃদয়ে বাংলাদেশ অসহায় মানুষের পাশে দাড়িতে সহযোগিতা করে যাচ্ছে। নি:সন্ধেহে তাদের এমন সংগঠন প্রসংসার দাবী রাখে।

    তিনি বুধবার (২২ জুন) বিশ্বনাথের খাজাঞ্চি ইউনিয়নের রাজাগঞ্জবাজারে নরসিংদির মাধবদী থেকে আসা হৃদয়ে বাংলাদেশ নামে সংগঠনের উদ্যোগে বন্যার্ত মানুষের মধ্যে ত্রাণ ও নগদ অর্থ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

    বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট ওসমানী আর্ন্তজাতিক বিমান বন্দরের ইমিগ্রেশনের এএসপি আব্দুল মালিক, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল মতিন।

    বিশ্বনাথ উপজেলা যুবলীগ নেতা মুহিবুর রহমান সুইটের পরিচালনায় এসময় উপস্থিত সিলেট ওসমানী আর্ন্তজাতিক বিমান বন্দরের ইমিগ্রেশনের ওসি মাহমুদুল হাসান, জামাল উদ্দিন, খাজাঞ্চি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, যুগ্ম সম্পাদক মিজাজুল হোসেন, হৃদয়ে বাংলাদেশের সভাপতি ইঞ্জিনিয়ার মফিজুল ইসলাম, সাধারণ সম্পাদক আল-আমিন রহমান, সাংগঠনিক সম্পাদক আল-আমিন সরকার, কোষাধ্যক্ষ মো.ফারুক, প্রচার সম্পাদক আমির হোসেন, সদস্য হাজী রুমান, মাধবদী থানা প্রেসক্লাব সভাপতি খন্দকার মো. শাহিন, হৃদয়ে বাংলাদেশের সদস্য নুরে আলম, আনোয়ার মোল্লা, বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কামরান আহমদ, বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের সদস্য দবির মিয়া, সেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়া প্রমুখ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ