বিস্তারিত
  • দূর্যোগে উপজেলাবাসীর পাশে আছি : নুনু মিয়া


    বিশ্বনাথ বিডি ২৪ || 21 June, 2022, 9:02 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪::-পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানের বন্যায় কবলিত বিশ্বনাথ উপজেলার ৩টি (লামাকাজী, খাজাঞ্চী ও রামপাশা) ইউনিয়নের বন্যার্তদের মধ্যে উপজেলা পরিষদের পক্ষ থেকে সরকারি বরাদ্ধকৃত ত্রাণ (শুকনো খাবার) বিতরণ করা হয়েছে।

    মঙ্গলবার (২১ জুন) বিকেল থেকে বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে ত্রাণ বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।
    পৃথক পৃথকভাবে ত্রাণ বিতরণকালে নুনু মিয়া বলেন, বন্যার মতো প্রাকৃতিক দূর্যোগ আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করতে হবে। একে অন্যর সহযোগীতায় নিজ থেকেই এগিয়ে আসতে হবে। কেউ কোন প্রকারের গুজব ছড়াবেন না। সঠিক তথ্য দিয়ে মানুষের কল্যাণে কাজ করতে হবে।
    দেশে ত্রাণের কোন অভাব নেই। তাই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকারের আমলে খাদ্যের জন্য কাউকে কষ্ট করতে হবে না। পর্যায়ক্রমে প্রত্যেক অঞ্চলের ক্ষতিগ্রস্থদের হাতে পৌঁছানো হবে ত্রাণ। দূর্যোগ কিংবা দূবিপাকে উপজেলাবাসীর পাশে ছিলাম, আছি, আমৃত্যু পাশে থাকব ইনশা আল্লাহ।
    ত্রাণ বিতরণকালে নুনু মিয়ার সাথে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গিয়াস উদ্দিন, সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শাহনুর হোসাইন, পৌর আওয়ামী লীগের সদস্য দবির মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক সিজিল মিয়া প্রমুখ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ