বিস্তারিত
  • বিশ্বনাথে প্রতিমন্ত্রী : বন্যায় মানুষ কষ্টে আছেন


    বিশ্বনাথ বিডি ২৪ || 21 June, 2022, 3:55 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি বলেছেন, বন্যায় ক্ষতিস্থরা ত্রাণের জন্য কষ্ট পাবেন না। ইতিমধ্যে সরকার বন্যার্ত মানুষদের মানবিক সহায়তার জন্য ২ কোটি ৬০ লক্ষ নগদ টাকা, ১ হাজার ৯০০ মেট্টিকটন চাল এবং ৫২ লক্ষ প্যাকেট শুকনা খাবার বরাদ্ধ দিয়েছেন। বিশ্বনাথে এসে এলাকাবাসীর কথা শুনে মনে হচ্ছে বন্যায় এখানকার মানুষ অবর্ণনীয় কষ্টের মধ্যে আছেন। আর আমরা বিশ্বনাথে যে সহায়তা দিয়েছি, তা প্রয়োজনের তুলনায় খুবই কম। তাই এখানে আরও বরাদ্দ দেওয়া হবে।
    তিনি সোমবার (২০ জুন) রাতে সিলেটের বিশ্বনাথে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বন্যার্ত মানুষের মাঝে সরকারি বরাদ্দকৃত শুকনো খাবার বিতরণকালে এ কথাগুলো বলেন। এসময় প্রতিমন্ত্রীকে বিশ্বনাথের বন্যার সার্বিক পরিস্থিতি অবিহিত করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহান।
    ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সচিব কামরুল ইসলাম, প্রতিমন্ত্রীর পিএস মুশফিকুর রহমান, বিশ্বনাথের সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, প্রকৌশলী আবু সাঈদ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ইরন মিয়া, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, সদস্য শেখ নুর মিয়া, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, প্রবাসী ফিরোজ খান, বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সদস্য নুর উদ্দিন, সাংবাদিক আশিক আলী, কামাল মুন্না, আওয়ামী লীগ নেতা শানুর আহমদ জয়দু, দবির মিয়া, সাইদুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ফয়জুল ইসলাম জয় প্রমুখ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ