বিস্তারিত
  • বিশ্বনাথে কোনারাই আনোয়ার হোসেন উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের সংবর্ধনা


    বিশ্বনাথ বিডি ২৪ || 16 June, 2022, 6:13 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪::-বিশ্বনাথে কোনারাই আনোয়ার হোসেন উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দুআ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৬ জুন) বিশ্বনাথ উপজেলার কোনারাই আনোয়ার হোসেন উচ্চ বিদ্যালয়ের হলরুমে পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে এসএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দুআ মাহফিল অনুষ্ঠিত হয়।

    বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক বদিউল আলম ও সহকারী শিক্ষক সেলিম রেজার যৌথ পরিচালনায় ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত সভাপতি খসরুজ্জামান গোলাম খসরু।

    শিক্ষার্থীদের উদ্দেশ্যে গোলাম খসরু বলেন, তোমরা যারা এসএসসি পরীক্ষা দিবে পরীক্ষা শুরু হওয়ার আগে প্রশ্নপত্র ভালোভাবে দেখবে। যে প্রশ্ন টা ভালো পারবে সেটা আগে খাতায় লিখবে।

    পরীক্ষায় প্রতিটি প্রশ্ন লিখবে। বিদ্যালয়ে শিক্ষকেরা যেভাবে শিখিয়েছেন সেগুলো স্মরণ রাখতে হবে। ভালো রেজাল্ট করতে হবে এবং বিদ্যালয়ের সুনাম ধরে রাখতে হবে। আমি তোমাদের সফলতা কামনা করি, অবশ্যই তোমরা সফল হবে।

    অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ইব্রাহিম খান, দেওকলস দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী প্রধান শিক্ষক বিল্লাল আহমদ, শিল্পী জামাল আহমদ, অবিভাবক সদস্য আব্দুস সালাম, সাজ্জাদুর রহমান, কারী আহমদ আলী, বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুস সালাম (বিএসসি) এ.কে. এম. ফেরদৌস, প্রাক্তন ছাত্র জালাল আহমদ, পরীক্ষার্থী ছাত্র-ছাত্রীদের পক্ষে বক্তব্য রাখেন মো. ফয়জুর রহমান ও সামিয়া সুলতানা।

    কোনারাই জামে মসজিদের ইমাম ও অত্র বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক বদিউল আলম মিলাদ ও দুআ পরিচালনা করেন। অনুষ্ঠানের সভাপতি প্রধান শিক্ষক আসাদুজ্জামান ভূইয়ার সমাপনী বক্তব্য’র মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ