বিস্তারিত
  • বিশ্বনাথে বিএনপি নেতা কচিরের দাফন সম্পন্ন : লুনার শোক


    বিশ্বনাথ বিডি ২৪ || 29 July, 2021, 6:05 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪ঃঃ-বিশ্বনাথ উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক হাজী আবুল কালাম কচির আর নেই। বুধবার রাত পৌনে ১টায় তিনি তার নিজ বাড়ী উপজেলার বিশ্বনাথ ইউনিয়নের বাওনপুর গ্রামে ইন্তেকাল করেন।ইন্নালিল্লাহি ওয়া ইন্না রাজিউন। মৃত্যুকালে তার বয়স ছিল প্রায় ৬৭ বৎসর।

    বিশিষ্ট সমাজসেবী ও সজ্জন ব্যক্তি হাজী আবুল কালাম কচির বিশ্বনাথ ডিগ্রি কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

    মৃত্যুকালে তিনি স্ত্রী,৩ পুত্র,২ কন্যা, নাতি, নাতনিসহ বহু স্বজন ও শুভাকাঙ্খী রেখে গেছেন। গতকাল বৃহস্পতিবার বিকেল ২টায় নিজ বাড়িতে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযার নামাজে বিশ্বনাথ উপজেলা বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন।

    এদিকে আবুল কালাম কচিরের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা ও সিলেট ২ আসনের সাবেক সংসদ সদস্য এম. ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদীর লুনা।

    তিনি এক শোকবার্তায় বলেন, আবুল কালাম কচির ছিলেন বিএনপি’র এক নিবেদিত প্রাণ। যার শুন্যতা সহজে পুরণ হবেনা। তিনি মরহুমের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

    এছাড়া আবুল কালাম কচিরের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিশ্বনাথ উপজেলা বিএনপি, পৌর বিএনপি ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ