বিস্তারিত
  • বিশ্বনাথ এইট ইউকে’র অর্থায়নে গোস্ত ও অর্থ বিতরণ


    বিশ্বনাথ বিডি ২৪ || 23 July, 2021, 4:51 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪ঃঃ- পবিত্র ঈদুল আদ্বহা উপলক্ষে বিশ্বনাথ এইট ইউকে’র অর্থায়নে বিশ্বনাথ এইট বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম স্কুলের শিক্ষার্থী এবং অসহায় মানুষের মাঝে কুরবানীর গোস্ত, নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

    বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুরে বিশ্বনাথ পৌর শহরের নরসিংপুরস্থ বিশ্বনাথ এইট বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম স্কুলে আনুষ্ঠানিকভাবে গরুর গোস্ত, নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

    বিশ্বনাথ এইট ইউকে’র স্থানীয় কমিটির সভাপতি ইমরান হোসেন বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চৌধুরী আলী আনহার শাহানের পরিচালনায় বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদ সদস্য আলহাজ্ব মাওলানা সহল আল রাজি চৌধুরী।

    বিশেষ অতিথির বক্তব্য রাখেন রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মাদ আলমগীর, ইউপি সদস্য মো. আবুল খয়ের। বক্তব্য রাখেন সংগঠনের স্থানীয় কমিটির সহ সভাপতি মাওলানা ফারুক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদিকা নুরুন্নাহার ইয়াছমিন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন স্কুলের ছাত্র ফয়ছল আহমদ ও স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি হাফিজ আরব খান। অনুষ্ঠান শেষে মোনাজাত পরিচালনা করেন যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা সামছুল ইসলাম।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ