বিস্তারিত
  • প্রতিবন্ধীদের মাঝে বিশ্বনাথ এইট ইউকে’র অর্থায়নে খাদ্য বিতরণ


    বিশ্বনাথ বিডি ২৪ || 16 April, 2021, 2:31 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: মঙ্গলবার বিশ্বনাথে গরিব-অসহায়দের মাঝে পবিত্র রামাদ্বান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বিশ্বনাথ এইট ইউকে’র অর্থায়নে পরিচালিত বিশ্বনাথ এইট বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম স্কুলের ছাত্র-ছাত্রীদের মাঝে রামাদ্বানের খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

    বিশ্বনাথ উপজেলার প্রায় শতাধিক মানুষের মাঝে চাল,ডাল,চানা,পিয়াজ,আলু,তৈল ও খাজুর,বিতরণ করা হয়।

    বিশ্বনাথ এইট ইউকে বাংলাদেশ কমিটির সভাপতি মো.ইমরান হোসেন বাবুলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক চৌধুরী আলী আনহার শাহান’র পরিচালনায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য দেন যুক্তরাজ্য কমিটির সহ সভাপতি মো. মাফিজ খান।

    প্রতিবন্ধী ছাত্র ফয়ছল আহমদের কোরআনর তেলাওয়াত ও স্কুলের প্রিন্সিপাল মো.ফারুক আহমদের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে শুরু অনুষ্টানে বক্তব্য রাখেন বিশ্বনাথ এইট ইউকে বাংলাদেশ কমিটির সহ সভাপতি হাফিজ আরব খান, সহ সাধারন সম্পাদক মাওলানা সামছুল ইসলাম ইকবাল, বিশ্বনাথ প্রেসক্লাবের সহ সাধারন সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সাংবাদিক আখতার আহমদ শাহেদ, নরশিংপুর আল মদিনা যুব সংস্থারর সভাপতি খালেদ মিয়া, অভিবাবকদের পক্ষ থেকে অনুভূতি পেশ করেন রিপন মিয়া।

    এ সময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ এইট ইউকে বাংলাদেশ কমিটির সহ সাধারন সম্পাদিকা নুরুন্নাহার ইয়াছমিন, সাস্থ্য বিষয়ক সম্পাদিকা জহুরা খাতুন, সদস্য আজমল খান, স্কুলের শিক্ষক ফখরুল ইসলাম, নুরুল ইসলাম নাহিদ, শিল্পী বেগম, শাহানা বেগম।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ