বিস্তারিত
  • বিশ্বনাথে মানবতার সেবায় আলো ছড়াবে সিরাজুল ইসলাম মেমোরিয়াল ট্রাস্ট


    বিশ্বনাথ বিডি ২৪ || 13 November, 2020, 6:31 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:- বিশ্বনাথে সিরাজুল ইসলাম মেমোরিয়াল ট্রাস্ট ফ্রী ফ্রাইডে ক্লিনিক এর উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৩ নভেম্বর) বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের অলংকারী গ্রামের হাজী আব্দুল মছব্বির সাহেবের বাড়িতে এ ট্রাস্টের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে সিলেট ওসমানী মেডিকেল কলেজ’র অধ্যক্ষ প্রফেসর ডাক্তার মো. ময়নুল হক।

    প্রধান অতিথির বক্তব্যে সিলেট এমএজি ওসমানি মেডিক্যাল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. ময়নুল হক সিরাজুল ইসলাম মেমোরিয়াল ট্রাস্ট ফ্রী ফ্রাইডে ক্লিনিকের উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, ওই ট্রাস্টের মাধ্যমে অলংকারী ইউনিয়ন তথা পুরো বিশ্বনাথ উপজেলার জনগণকে চিকিৎসা সেবা প্রদান করে মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করবে। ওই ট্রাস্টের মাধ্যমে গরীব অসহায় শিক্ষার্থী এবং অস্বচ্ছল পরিবারকে সার্বিকভাবে সহায়তা প্রদান করা হবে। এ ক্ষেত্রে সকলের সার্বিক সহযোগিতা প্রদান করা একান্ত প্রয়োজন। অনুষ্ঠানে হাজী আব্দুল মছব্বির’র সভাপতিত্বে স্বাগত ও শুভেচ্ছা বক্তব্য রাখেন মরহুম সিরাজুল ইসলামের ছোট ভাই সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ও ফরেনসিক মেডিসিনের বিভাগীয় প্রধান ডা. শামসুল ইসলাম।

    তিনি তার বক্তব্যে সিরাজুল ইসলাম মেমোরিয়াল ট্রাস্ট ফ্রী ফ্রাইডে ক্লিনিক এর কাজ কর্ম তুলে ধরেন। এবং বৃহস্পতিবার (১২ নভেম্বর) ১০ জন অস্বচ্ছলকে অত্যাধুনিক পদ্ধতিতে ফ্রি খৎনা প্রদান করার কথিত উল্লেখ করেন।

    অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসার বর্নালী পাল, বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আব্দুর রহমান, ওসমানীনগর সার্কেল সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম, বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ মো. শামীম মুসা, কামালবাজার ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ এ কে এম মনোহর আলী।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি কাজী মো. জামাল উদ্দিন, সাবেক সভাপতি রফিকুল ইসলাম যুবায়ের।

    অনুষ্ঠান শেষে মোনাজাত পরিচালনা করেন, রাম সুন্দর অগ্রগামি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মহসিন আলী।

    উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন সিরাজুল ইসলাম মেমোরিয়াল ট্রাস্ট ফ্রী ফ্রাইডের আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ট্রাস্টের সাফল্য কামনা করেন।

    উল্লেখ্য, আলহাজ্জ সিরাজুল ইসলাম মেমোরিয়াল ট্রাস্ট ফ্রী ফ্রাইডে ক্লিনিকের মাধ্যমে প্রতি মাসে একদিন পর্যায়ক্রমে সম্পন্ন বিনামূল্যে ফ্রি চিকিৎসা প্রদান, ফ্রি খৎনা ক্যাম্প, ফ্রি চক্ষু ক্যাম্প, ফ্রি হার্ট ক্যাম্প, ফ্রি ডায়বেটিস ক্যাম্প সহ গরীব ও মেধাবী ছাত্র/ছাত্রীদের সাধ্যমত সহযোগিতা প্রদান করা হবে।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ