বিস্তারিত
  • রবিউল হত্যাকারিদের ফাঁসির দাবিতে বিশ্বনাথে বিক্ষোভ সমাবেশ


    বিশ্বনাথ বিডি ২৪ || 18 October, 2020, 5:26 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪ঃ-বিশ্বনাথে মাদরাসা ছাত্র রবিউল হত্যাকারিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে গোয়াহরি গ্রামস্থ আল-ইরশাদ দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে।

    রবিবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় বিক্ষোভ মিছিলটি প্রাঙ্গন থেকে শুরু করে বৈরাগীবাজারে এসে মানববন্ধনে মিলিত হয়। মানববন্ধন পূর্ব সমাবেশে বক্তারা বলেন, শিশু রবিউলকে খুনিরা নির্মমভাবে হত্যা করে তার লাশ পানিতে ফেলে রাখে। ঘটনার ৫ দিন অতিবাহিত হলেও পুলিশ এখনও আসামিদের গ্রেফতার করেনি।

    শুক্রবার বিকেলে সিলেটের পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করে বিশ^নাথ থানা পুলিশকে কঠোর হুশিয়ারি দিয়ে বলেছিলেন, এক রাতের মধ্যে যেন আসামি গ্রেফতার হয়। কিন্তু এখন পর্যন্ত আসামি গ্রেফতারে পুলিশের কোন তৎপরতা দেখা যায়নি।

    বক্তারা আসামিদের গ্রেফতার করে এদের ফাঁসি কার্যকর করার জন্য প্রশাসনের প্রতি জোরদাবী জানিয়েছেন। আল-ইরশাদ লতিফিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা ইসহাক হোসাইন এর সভাপতিত্বে ও রামপাশা ইউনিয়ন তালামিযের সাধারণ সম্পাদক সৈয়দ মিসবাউল হকের পরিচালনায় বক্তব্য রাখেন সাবেক মেম্বার আনিসুজ্জামান, আব্দুল ওয়াহিদ, বৈরাগীবাজার বণিক কল্যান সমিতির সাবেক সভাপতি মনোহর আলী, যুবলীগ নেতা আবুল কাহার, শ্রমিক নেতা কামাল আহমদ, জাপা নেতা ফিরোজ আলী, সাতপাড়া মাদরাসার ছাত্র রেজা আহমদ, ইরশাদ দাখিল মাদরাসার প্রাক্তন ছাত্র আব্দুস সালাম জুনেদ, সালমান আহমদসহ এলাকার বিভিন্ন শ্রেণী পেশা ব্যক্তিবর্গ।

    প্রসঙ্গ, গত ১২ অক্টোবর সোমবার সকালে নিখোঁজ হয় সামিউল নিখোঁজের একদিন পর ১৩ অক্টোবর মঙ্গলবার সকালে রামপাশা বৈরাগীবাজার সড়কের বাল্লার সেতুর পাশের ডোবা থেকে শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ। সামিউল উপজেলার রামপাশা ইউনিয়নের রহমাননগর গ্রামের আকবর আলীর পুত্র। এ ঘটনায় সামিউলের মামা বাদি হয়ে ৭ জনকে আসামি করে বিশ^নাথ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার দিন পুলিশ আসামি আব্দুল কাদিরের স্ত্রী মাজেদা বেগমকে গ্রেফতার করেছে।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ