বিস্তারিত
  • বিশ্বনাথে গৃহবধু ‘নিখোঁজ’


    বিশ্বনাথ বিডি ২৪ || 17 September, 2020, 4:25 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪ঃঃ-বিশ্বনাথ থেকে এক গৃহবধু ‘নিখোঁজ’ হওয়ার খবর পাওয়া গেছে।

    এ ব্যাপারে নিখোঁজের ভাসুর ফরহাত আহমদ আজ বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিশ্বনাথ থানায় জিডি এন্টি করেছেন। যার নং ৭২৫।

    ‘নিখোঁজ’ গৃহবধু হলেন বিশ্বনাথ সদর ইউনিয়নের সরুয়ালা গ্রামের সৌদিআরব প্রবাসী আব্দুল হামিদের স্ত্রী হেপী বেগম (২২)।

    জিডি এন্টিতে প্রকাশ ঃ ১৬ সেপ্টেম্বর বুধবার বিকাল ৪টায় পরিবারের কোন সদস্যকে না বলে ফরহাত আহমদের ছোট ভাইয়ের স্ত্রী হেপী বেগম (২২) বাড়ী থেকে চলে যান। দেড় বছর পূর্বে ফরহাত আহমদের ভাই আব্দুল হামিদের সাথে বিয়ে হয় হেপী বেগমের।

    বিয়ের পর এখনও কোন সন্তান হয়নি। হেপী নিখোঁজের সময় বাড়ীতে থাকা ফরহাত আহমদের বৃদ্ধ মা ছিলেন। ভাসুর ছিলেন নিজ ব্যবসা প্রতিষ্ঠানে। মা ফোনে হেপী’র ভাসুর-কে জানান, কাউকে কিছু না বলে বিকেল ৪টায় ছোট ভাইয়ের স্ত্রী হেপী বেগম বাড়ী থেকে চলে গেছে।

    হেপী বেগমের স্বামী সৌদিআবর প্রবাসী আব্দুল হামিদের সাথেও কথা না বলে হেপী চলে যায়। হেপী বেগমের বাপের বাড়ী, আত্বীয়-স্বজনদের বাড়ী ছাড়াও বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে হেপী বেগমের কোন সন্ধান পাওয়া যায়নি।

    হারিয়ে যাওয়ার সময় হেপী বেগমের পরণে ছিল কামিজ সেট, উচ্চতা ৫ফুট ২ ইঞ্চি, শারিরিক গড়ন, মিডিয়াম স্বাস্থ্য, কালো লম্বা চুল, গায়ের রং ফর্সা, মুখমন্ডল লম্ভাটে, চোঁখের বর্ণ কালো, সে সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলেন।

    যদি কোন হৃদয়বান ব্যক্তি হেপি বেগমের সন্ধান পেয়ে থাকেন তাহলে ফরহাত আহমদের মোবাইল নাম্বারে (০১৭৩৮৭৯৩৮২৫) যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ