বিস্তারিত
  • উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিশ্বনাথ এইড ইউকের স্যানিটাইজার প্রদান


    বিশ্বনাথ বিডি ২৪ || 03 April, 2020, 6:45 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথ বিডি ২৪ :-করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত বিবেচনা করে বিশ্বনাথ এইড ইউকের উদ্যোগে ও বিশ্বনাথ প্রেস ক্লাবের সার্বিক ব্যবস্থাপনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্যানিটাইজার সামগ্রী প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলা বিআরডিবি মিলনায়তনে স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের হাতে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া স্যানিটাইজার সামগ্রী তুলে দেন। প্রদানকৃত সামগ্রীর মধ্যে ছিল পিপিই, মাস্ক, গ্লাভস, হ্যান্ড ও বডি স্যানিটাইজার।
    বিশ্বনাথ প্রেস ক্লাব সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান, জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট সজীব আহমেদ। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষে স্যানিটাইজার সামগ্রী গ্রহন করেন মেডিকেল অফিসার ডাঃ ইয়াছিন আরাফাত।
    এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের, বর্তমান যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য নূর উদ্দিন, বাঁচাও বাসিয়া নদী ঐক্য পরিষদের আহবায়ক ফজল খান, ব্যবসায়ী আবু সালেহ মোহাম্মদ নাছির প্রমুখ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ