বিস্তারিত
  • বিশ্বনাথে আলহাজ্ব আব্দুল হান্নান ও নিরুন বেগম মেধা বৃত্তি বিতরণ সম্পন্ন


    বিশ্বনাথ বিডি ২৪ || 06 March, 2024, 9:32 PM || Uncategorized


    বিশ্বনাথবিডি২৪:: বিশ্বনাথে ‘১ম আলহাজ্ব আব্দুল হান্নান ও নিরুন বেগম মেধা বৃত্তি পরীক্ষার’ বৃত্তি বিতরণ সম্পন্ন হয়েছে। বুধবার (৬ মার্চ) সকালে উপজেলার খাজাঞ্চী একাডেমি এন্ড উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ‘৫ম ও ৮ম’ শ্রেণীর বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের হাতে সম্মাননা প্রদান করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের কার্যকরী পরিষদের সাবেক সদস্য কবির আহমদ কুব্বার। প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলার অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান লিটন।
    আলহাজ্ব আব্দুল হান্নান ও নিরুন বেগম বৃত্তি বাস্তবায়ন কমিটির সভাপতি সুহেল মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়ছল আহমদ চুবাহদারের পরিচালনায় অনুষ্ঠিত বৃত্তি বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি সিলেট জেলা শাখার সভাপতি গোলাম রব হাসনু, রাগীব-রাবেয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক অধ্যক্ষ আতম ওমর ফারুক।
    বক্তব্য রাখেন খাজাঞ্চী একাডেমি এন্ড উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য মোস্তাক আহমদ মোস্তফা, শিক্ষক রেশমা বেগম আখি, হোসাইন আহমদ রাহী। রমিজ রশীদ মাদ্রাসার প্রধান শিক্ষক কামাল উদ্দিন, শিক্ষক আবু সায়েম, রইছ আলী, অভিভাবক মিন্টু মালাকার। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন শিক্ষার্থী রায়হান আহমদ।
    ‘১ম আলহাজ্ব আব্দুল হান্নান ও নিরুন বেগম মেধা বৃত্তি পরীক্ষা’য় ১ম মেধাস্থান অর্জন করে ‘ঢাকা-সিলেট বিমান টিকিট’ পেয়েছেন ৫ম শ্রেণীতে নোওয়ারাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী দেবরাজ কান্ত অর্ঘ ও ৮ম শ্রেণীতে খাজাঞ্চী একাডেমি এন্ড উচ্চ বিদ্যালয়ের ফাতেমা আক্তার ইমা।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ