বিস্তারিত
  • বিশ্বনাথে দ্বীপবন্দ-বিলপাড় গ্রামবাসীর সাথে চেয়ারম্যান প্রার্থী গিয়াসের মতবিনিময়


    বিশ্বনাথ বিডি ২৪ || 26 March, 2024, 8:21 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: বিশ্বনাথে আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে নিজ গ্রামবাসীর সাথে মতবিনিময় করেছেন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ। সোমবার উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের দ্বীপবন্দ-বিলপাড় গ্রামস্থ তার নিজ বাড়িতে অনুষ্ঠিত মতবিনিময় সভা শেষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
    গ্রামের প্রবীণ মুরব্বী হাজী খুর্শিদ আলীর সভাপতিত্বে ও সংগঠক আব্দুল মতিনের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত শিক্ষক নাজমুল হক, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর। মতবিনিময় সভায় নির্বাচনে নিজগ্রাম তথা এলাকাবাসীর সার্বিক সহযোগিতা ও সমর্থন কামনা করে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ।
    মতবিনিময় সভা ও ইফতার মাহফিলে এসময় উপস্থিত ছিলেন গ্রামের মুরব্বী জহুর আলী, ফারুক মিয়া, গিয়াস উদ্দিন, ছমরু মিয়া, তেরা মিয়া, সুরত আলী, বাবুল মিয়া, মইনুল ইসলাম, জহুর আলী-২, আওয়ামী লীগ নেতা আহমদ শরীফ, সৈয়দ জলাল মিয়া, ফখরুল ইসলাম, যুবলীগ নেতা পলাশ সেনাপতি পাপ্পা, মাসুক মিয়া, শাহান মিয়া, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহ সিদ্দিকুর রহমান, ছাত্রলীগ নেতা লায়েক হাসান অভি প্রমুখ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ