বিস্তারিত
  • বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টের নির্বাচন ৫ মে : মাফিজ-গুলজার-মনির প্যানেলের ইফতার মাহফিল


    বিশ্বনাথ বিডি ২৪ || 23 March, 2024, 11:42 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে’র নির্বাচনকে সামনে রেখে সিলেটের বিশ্বনাথে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ মার্চ) বিকেলে পৌর শহরের পুরান বাজার এলাকার একটি অভিজার রেষ্টুরেস্টে ‘বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে’র নির্বাচনে প্রতিদ্বন্দি ‘মাফিজ-গুলজার-মনির প্যানেল’র উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
    আগামী ৫ মে যুক্তরাজ্যে অনুষ্ঠিত হবে ১৯৯৪ সালে প্রতিষ্ঠিত সংগঠনটির নির্বাচন। সংগঠনের নতুন নেতৃত্বের জন্য নির্বাচনে দুটি প্যানেলে প্রতিদ্বন্দিতা করছেন ট্রাস্টের ট্রাস্টিরা। আর তাই নির্বাচনকে ঘিরে বিশ্বনাথ ও যুক্তরাজ্যের বিভিন্ন শহরে বিরাজ করছে উৎসবের আমেজ। দুটি প্যানেলের প্রার্থীরাই ভোটারের দ্বারে দ্বারে যাচ্ছেন ও ভোট কামনায় ব্যস্থ সময় অতিবাহিত করছেন।
    ট্রাস্টের ট্রাস্টি ও বিশ্বনাথ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী গৌছ খানের সভাপতিত্বে ও রামসুন্দর অগ্রগামি মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আব্দুল বারীর পরিচালনায় ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবুর রহমান। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের সভাপতি প্রার্থী ও সাবেক সাধারণ সম্পাদক মাফিজ খান এবং শেষে দোয়া পরিচালনা করেন বিশ্বনাথ দারুল উলুম ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলনা নু’মান আহমদ।
    বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের ট্রাস্টি ও বিশ্বনাথ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শমসাদুর রহমান রাহিন, সেবুল মিয়া, ট্রাস্টি আব্দুল ওয়াহিদ আলমগীর, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন, বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ও খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ নিজাম উদ্দিন সিদ্দিকী, ইসলামি ব্যাংক বিশ্বনাথ শাখার ব্যবস্থাপক মহি উল্লাহ ভুঁইয়া।
    এসময় উপস্থিত ছিলেন দেওকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আহমদ মতছিন, ডাক্তার এম. মাহবুব আলী জহির, বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের ট্রাস্টি মোহাম্মদ জামান জসিম খান, আব্দুল আজিজ নুনু মিয়া, আব্দুল মালিক, মোহাম্মদ আলী, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের, কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সভাপতি আশিক আলী, সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, বর্তমান সাধারণ সম্পাদক নবীন সুহেল প্রমুখ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ