বিস্তারিত
  • ইলিয়াস আলীর প্রতি দরদ থাকলে ভোট বর্জন করুন : আসকির আলী


    বিশ্বনাথ বিডি ২৪ || 04 January, 2024, 7:19 PM || সিলেট


    সিলেট জেলা বিএনপির সহসভাপতি, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের উপদেষ্ঠা কমিটির সদস্য, ‘নিখোঁজ’ বিএনপি নেতা এম. ইলিয়াস আলীর সহোদর এম আসকির আলী এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছেন, বাংলাদেশ আজ এক চরম ক্লান্তিকাল অতিক্রম করছে। ন্যায় বিচার, মানবতা, গণতন্ত্র, মানুষের বাক স্বাধীনতা সমস্ত কিছুই আজ লাঞ্ছিত, উপেক্ষিত মানুষ দিশেহারা, গোটা জাতি কারারুদ্ধ,গুম অবরুদ্ধ। এমত অবস্থায় চলতি মাসের ৭ জানুয়ারির নির্বাচন নামক প্রহসনের একটা সার্কাস অনুষ্ঠিত হতে যাচ্ছে।
    তিনি বলেন, আমি এই অঞ্চলের সকল পেশার জনগণ, মা-ভাই-বোনদের কাছে উদাত্ত আহ্বান জানাচ্ছি, আবেদন করছি, মহান সৃষ্টিকর্তার দোহাই দিয়ে অনুরোধ করছি, দয়া করে এই প্রহসনের সার্কাসে নিজেদেরকে সম্পৃক্ত করে কলুষিত করবেন না। আপনারা প্রহসনের নির্বাচন সার্কাস বর্জন করুন। ভোটকেন্দ্র যেতে বিরত থাকুন। মনে রাখবেন, অন্যায় যে করে, আর অন্যায় যে সহে এবং অন্যায়কে যে সহায়তা করে সে সমভাবে দোষী।
    আপনারা সহজ-সরল নিষ্পাপ মানুষেরা এই সমস্ত দোষের ভাগীদার হতে নিজেদেরকে সম্পৃক্ত করতে বিরত থাকুন। একজন মজলুম ‘নিখোঁজ’ এম. ইলিয়াস আলী পরিবারের পক্ষ থেকে আপনাদের কাছে আকুল আবেদন জানাচ্ছি আপনাদের প্রিয় সন্তান এম. ইলিয়াস আলী’র প্রিয় সিলেটবাসী বিশেষ করে বিশ্বনাথ ও ওসমানীনগর বাসী।
    ইলিয়াস আলীর প্রতি আপনাদের ন্যূনতম দরদ থাকলে এম. ইলিয়াস আলী যদি এই অঞ্চলের মাটি ও মানুষের জন্য ন্যূনতম কিছু করে থাকেন তাহলে আপনাদের বিবেকের কাছে আমার উদাত্ত আহ্বান এবং আকুল আবেদন, আপনাদের বিবেককে জাগ্রত করুন।
    দয়া করে আপনারা ভোটকেন্দ্রে যাবেন না, ভোট বর্জন করুন এবং ভোটদানে বিরত থাকবেন। বিশ্বনাথ-ওসমানীনগর নির্বাচনী এলাকায় যে সকল প্রার্থী রয়েছেন তাদেরকে ভোটদানে বিরত থাকুন এবং ভোট বর্জন করুন।
    আমি প্রত্যাশা রাখছি বাংলাদেশে ন্যায় বিচার, মানবতা, গণতন্ত্র ও মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে আপনারা এই ভোট নামক সার্কাসকে বর্জন করে মানব মুক্তির মিছিলে নিজেদেরকে সম্পৃক্ত রাখবেন ইনশাআল্লাহ সত্য এবং ন্যায়ের জয় হবেই, হবে। মজলুম এম. ইলিয়াস আলীকে সুস্থ ও অক্ষত অবস্থায় ফিরে পাবার লক্ষ্যে আপনাদের দোয়ায় শরিক রাখবার অনুরোধ করছি। বিজ্ঞপ্তি



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ