বিস্তারিত
  • বিশ্বনাথে সাংবাদিকদের সাথে ‘টেলিফোন’ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আলতাব হোসেনের মতবিনিময়


    বিশ্বনাথ বিডি ২৪ || 27 April, 2024, 6:41 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪::বিশ্বনাথে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ‘টেলিফোন’ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য আলতাব হোসেন। শনিবার (২৭ এপ্রিল) দুপুরে পৌর শহরের একটি রেষ্টুরেন্টে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।
    নির্বাচনে স্থানীয় সাংবাদিকদের কাছে ভোট ও সার্বিক সহযোগীতা কামনা করে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আলতাব হোসেন বলেন, ৮মে উপজেলাবাসীর ভোটে আমি নির্বাচিত হলে স্বচ্ছতা-জবাবদিহিতার মাধ্যমে জনসাধারণের কাঙ্খিত উন্নয়ন বাস্তবায়নের মাধ্যমে বিশ্বনাথবাসীকে ‘অনিয়ম-দূর্নীতি ও মাদক-সন্ত্রাসমুক্ত’ একটি স্মার্ট উপজেলা উপহার দেব। করোনা-বন্যা’সহ সকল দূর্যোগের সময় মানুষের পাশে থাকার কারণে আমি বিশ্বনাথবাসীর ৯৫% সমস্যার কথা সহযেই চিহ্নিত করতে পেরেছি। তবে যোগ্যতা থাকার পরও ইতিপূর্বে নির্বাচিত জনপ্রতিনিধিরা উপজেলাবাসীকে কাঙ্খিত সেবা উপহার দিতে পারেননি। আমি দূর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স থেকে অনিয়ম ও স্বজনপ্রীতি দমন করে সর্বস্তরের জনসাধারণকে সাথে নিয়ে স্মার্ট বিশ্বনাথ বিনির্মানে সততা ও দক্ষতার সাথে কাজ করে যাব। বিশ্বনাথের সার্বিক উন্নয়নে সরকারি প্রকল্পের পাশাপাশি যাতে প্রবাসীদেরকে আরো বেশি করে সম্পৃক্ত করে উপজেলাবাসীর স্বপ্নপূরণে কাজ করব।
    আলতাব হোসেন আরোও বলেন, বিশ্বনাথের কৃষি ও কৃষকের উন্নয়নে উপজেলায় থাকাল খাল-বিল, হাওর, নদী-নালা পুনঃখননের উদ্যোগ গ্রহন করব, ক্রীড়াঙ্গনের সাথে যুব-ছাত্র সমাজকে বেশি বেশি করে সম্পৃক্ত করার মাধ্যমে শান্তির সমাজ বিনির্মানের উদ্যোগ গ্রহন করব, যোগাযোগ ব্যবস্থা উন্নত করার জন্য সরকারের সার্বিক সহযোগীতা নিতে কাজ করে যাব, নারীদের কর্মমূখী ও বেকারদের দক্ষ জনশক্তিতে রুপান্তরিত করতে কার্যকর প্রদক্ষেপ গ্রহন করব।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ