বিস্তারিত
  • সরকার দেশ ও জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে: বিশ্বনাথে প্রতিমন্ত্রী শফিক চৌধুরী চৌধুরী


    বিশ্বনাথ বিডি ২৪ || 05 April, 2024, 9:03 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দক্ষতার সাথে দেশ ও জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে। উন্নয়ন ও অগ্রগতির জন্য মানুষের সহযোগীতায় সরকারের পাশাপাশি প্রবাসী ও বিত্তবানসহ সবাইকে এগিয়ে আসতে হবে।
    কারণ স্মার্ট বাংলাদেশ বিনির্মানের জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করার কোন বিকল্প নেই।
    তিনি আরোও বলেন, বঙ্গবন্ধু যখন স্কুলের ছাত্র ছিলেন, তখন থেকেই সমাজের গরীর-অসহায় ও দুস্থ মানুষের প্রতি তার সহানুভ‚তি ও ভালোবাসা ছিল। বঙ্গবন্ধু সবার অজান্তে দরিদ্র মানুষের পাশে থেকেছেন। এমনকি নিজের গায়ের চাঁদরটিও বিলিয়ে দিয়েছেন। সমৃদ্ধ বাংলাদেশ গড়তে তরুণ প্রজন্মকে বঙ্গবন্ধুর নীতি-আদর্শে উজ্জীবিত হয়ে নিজেকে গড়ে তুলতে হবে।
    তিনি শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে বিশ্বনাথে উপজেলার দেওকলস ইউনিয়নের আগ্নপাড়া গ্রামে যুক্তরাজ্যের রিডিং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান সিকদারের উদ্যোগে আয়োজিত ইফতার বিতরণ ও দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানে এলাকার প্রায় ৩ শতাধিক মানুষের মধ্যে ইফতার বিতরণ করা হয়। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ ক্বারী দুলাল আহমদ ও শেষে মোনাজাত করেন প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি।
    যুক্তরাজ্যের রিডিং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান সিকদারের সভাপতিত্বে এবং উপজেলার দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাফর ইকবাল জুনেদ ও ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, দেওকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আহমদ মতছিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমেদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, সদস্য আব্দুল রোশন চেরাগ আলী, যুক্তরাজ্য আওয়ামী লীগের সদস্য শমসাদুর রহমান রাহিন, দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোমিন, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন রুপন, সাংগঠনিক সম্পাদক সুলতান আহমদ, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক শাহনেওয়াজ চৌধুরী সেলিম মেম্বার, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রুবেল আহমদ।
    অনুষ্ঠানে এসময় আওয়ামী লীগ নেতা তৈমুছ আলী, মুজিবুর রহমান, উপজেলা কৃষক লীগের যুগ্ম সম্পাদক কাছা মিয়া, দেওকলস ইউনিয়ন পরিষদের মেম্বার সুহেল শিকদার, দশঘর ইউনিয়ন পরিষদের মেম্বার মুহিত চৌধুরী, যুবলীগ নেতা আব্দুর রুপ, জিয়াউর রহমান জিয়া, তারেক আহমদ দুলন, নূরুজ্জামান, পারভেজ আহমদ, বেলাল রাজা, নাসির আহমদ, হেলাল আহমদ, ছাত্রলীগ নেতা শাহ মুজিবুর রহমান মঞ্জু, আবিদুর রহমান আবিদ উপস্থিত ছিলেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ