বিস্তারিত
  • বিশ্বনাথে ৩৪ রোগীর চিকিৎসা সহায়তায় ১৭ লাখ টাকার চেক বিতরণ


    বিশ্বনাথ বিডি ২৪ || 02 April, 2024, 3:02 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক:: বিশ্বনাথে ৩৪ জন জটিল রোগীর চিকিৎসা সহায়তার জন্য ৫০ হাজার টাকা করে ১৭ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২রা এপ্রিল) সকালে উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে ওই চেক বিতরণী অনুষ্ঠিত হয়।
    সমাজসেবা অধিদপ্তর থেকে প্রাপ্ত ক্যান্সার, কিডনী, লিভারসিরোসিস, স্টোক, প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত জটিল রোগীদের মধ্যে ২০২৩-২৪ অর্থ বছরের এককালীন ৫০ হাজার টাকা ৩৪ জনকে ও জামেয়া মাদানিয়া এতিমখানায় ৪ লাখ ৮ হাজার ও দারুল-হিকমা এতিম খানায় ১ লাখ ৮০ হাজার টাকা এবং রোগী কল্যাণ সমিতির পক্ষ থেকে ১ লাখ ৩৬ হাজার ৬শত ৫৭ টাকার চেক বিতরণ করা হয়।
    চেক বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা আক্তার।
    উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল ইসলামের পরিচালনায় চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস. এম. নুনু মিয়া।
    বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার দেলোয়ার হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা কনক চন্দ্র রায়, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছয়ফুল হক, লামাকাজি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজ আরব খান, বিশ্বনাথ রোগী কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সদস্য মধু মিয়া।
    এসময় বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো. দয়াল উদ্দিন তালুকদার, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমাম উদ্দিন, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সভাপতি আশিক আলী, বিশ্বনাথ উপজেলা সমাজসেবা কার্যালয়ের সহকারি কর্মকর্তা শামীম আহমদ, তাওহিদ, রতন চন্দ্র রায়, মাসুদ রানা, উপজেলা ধারাভাষ্য এসোসিয়েশনের সদস্য আরকুম আলীসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ