বিস্তারিত
  • বিশ্বনাথে ইসমাঈল আলী ঠাকুর মিয়া অ্যান্ড আত্তর আলী ফ্যামেলী ট্রাস্ট ইউকের শীতবস্ত্র বিতরণ


    বিশ্বনাথ বিডি ২৪ || 07 January, 2020, 2:22 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথ বিডি ২৪: অসহায় ও গরীব মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে ইসমাঈল আলী ঠাকুর মিয়া অ্যান্ড আত্তর আলী ফ্যামেলী ট্রাস্ট ইউকে। সংগঠনটি সদূর প্রবাস থেকে নিজেদের কষ্ঠার্জিত অর্থ ব্যয় করে মানুষের পাশে দাঁড়ায়। সাধ্যমত অনুদান দিয়ে মানুষের সেবা করে।

    আজ মঙ্গলবার (৭ জানুয়ারী) সংগঠনের উদ্যোগে গরীব ও অসহায় মানুষের মধ্যে বিশ্বনাথের সেনারগাঁও গ্রামে ইসমাঈল আলী ঠাকুর মিয়া অ্যান্ড আত্তর আলী ফ্যামেলী ট্রাস্ট ইউকে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছে। সকালে স্থানীয় আনিকা কমিউনিটি সেন্টার হলরুমে অই শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।
    ট্রাস্টের সদস্য মনির মিয়া ময়নুলের সভাপতিত্বে ও সংগঠক আব্দুল মজিদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী ও ট্রাস্টের সদস্য রুহেল মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সহ-সভাপতি তজম্মুল আলী রাজু, যুগ্ম-সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সাংবাদিক মোসাদ্দিক হোসেন সাজুল, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মো. আশিক আলী, সংগঠক তাজ উল্লাহ, শাহ এনাম আহমদ।
    এসময় উপস্থিত ছিলেন ট্রাস্টের সদস্য সমছু মিয়া, নাজিম মিয়া, জগলু মিয়া, রিমন মিয়া, দিপু মিয়া, লায়েক মিয়া, সায়েক মিয়া, মোমিন মিয়া, মুহিবুর রহমান, তোফায়েল মিয়া, জাবির মিয়া, রুবায়েল মিয়া, জামিল মিয়া, সাহিদ মিয়া, জিসান মিয়া প্রমুখ। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন তানভীর মিয়া। আলোচনা সভা শেষে বিভিন্ন গ্রামের ১৪০ সদস্যদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন অতিথিবৃন্দ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ