বিস্তারিত
  • বিশ্বনাথে দেওকলস ও দশঘরে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন নুনু মিয়া


    বিশ্বনাথ বিডি ২৪ || 05 July, 2022, 5:01 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক::-বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া বলেছেন, নৌকার বিজয় হলে মানুষের মুখে হাঁসি ফুটে। বন্যা হওয়া মাত্রই বাংলাদেশ সরকারের প্রধান মন্ত্রী শেখ হাসিনা উপহার পাটিয়েছেন। যে উপহারগুলো আজ বন্যার্ত মানুষের মধ্যে বিতরণ করা হচ্ছে। এতে খুশি মানুষ।
    তিনি সরকারের পাশাপাশি প্রবাসী ও বিত্তবানদের আরো এগিয়ে এসে মানুষের পাশে দাঁড়তে হবে। নিজেদের এলাকার মানুষকে সহযোগিতা করতে হবে। তিনি মঙ্গলবার (৫জুলাই) দেওকলস ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুস ছত্তারের কালিজুরী গ্রামের বাসভবনে প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমানের মাধ্যমে প্রধানমন্ত্রী পাঠানো উপহার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
    দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোমিন মেম্বারের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা নিশি কান্ত পালের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোহাম্মদ আসাদুজামান আসাদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম জুয়েল, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল মতিন, দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিলোয়ার হোসেন রুপন, গৌছ আলী মাষ্ঠার।
    এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আফতাব উদ্দিন, তৈমুছ আলী, রুয়ান খান, সেলিম খান, চেরাগ আলী, লিয়াকত আলী, ছোবা মিয়া, নজরুল ইসলাম, মুহিবুর রহমান, আব্দুল জলিল, সিকন্দর আলী, জিলু মিয়া।

    পরে ওই দিন বিকেলে দশঘর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এস নুনু মিয়া। এসময় উপস্থিত ছিলেন দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক ইলাছ মিয়াসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ