বিস্তারিত
  • ভুল চিকিৎসায় সাংবাদিক পুত্রের মৃত্যু বিশ্বনাথ প্রেস ক্লাবের শোকঃ নিন্দা


    বিশ্বনাথ বিডি ২৪ || 07 July, 2020, 11:48 AM || বিশ্বনাথ


    বিশ্বনাথ বিডি ২৪ঃ- সিলেট নগরের সোবহানীঘাটে ‘মা ও শিশু হাসপাতালে’ ভুল চিকিৎসায় মৃত্যুবরণ করেছেন বিশ্বনাথ প্রেস ক্লাবের সদস্য, দৈনিক বাংলাদেশ সময় পত্রিকার বিশ্বনাথ প্রতিনিধি ও উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের তেলিকোনা গ্রামের বাসিন্দা নূর উদ্দিনের তিনমাস বয়সী একমাত্র পুত্র রিফাত।

    এঘটনায় গভীর শোক ও তীব্র নিন্দা জানিয়েছেন বিশ্বনাথ প্রেস ক্লাব নেতৃবৃন্দ। দ্রুত একটি তদন্ত কমিটি গঠন করে ভুল চিকিৎসায় সাংবাদিক পুত্র রিফাতের মৃত্যুর ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনার জন্য প্রশাসনসহ সরকারের কাছে জোর দাবী জানিয়েছেন বিশ্বনাথ প্রেস ক্লাব নেতৃবৃন্দ।

    নেতৃবৃন্দ বলেন, মানুষ সুস্থ থাকার জন্যই চিকিৎসা সেবা নিতেই ডাক্তার কাছে বা হাসপাতালে যান। আর এ সুযোগকে কাজে লাগিয়ে কিছু স্বাস্থ্য সেবায় থাকা কিছু মানুষ নামের অমানুষ ‘কসাই’-এর ভূমিকা পালন করে। এতে করে মানুষ চিকিৎসা সেবা না পেয়ে কিংবা ভুল চিকিৎসায় মৃত্যুবরণ করেন। এসব অপকর্ম দ্রুত বন্ধ করার জন্য সরকারের সুদৃষ্টি কামনা করেন প্রেস ক্লাব নেতৃবৃন্দ।

    শোক প্রকাশ ও তীব্র নিন্দা জ্ঞাপনকারীরা হলেন বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সহ-সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম-সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মিজান, রফিকুল ইসলাম জুবায়ের, সদস্য মাওলানা শহিদুর রহমান, অসিত রঞ্জন দেব, জামাল মিয়া, আবুল কাশেম।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ