বিস্তারিত
  • বিশ্বনাথে ৮ ফেব্রুয়ারী শুরু হচ্ছে ‘লক্ষ টাকার ফুটবল টুর্ণামেন্টের ৪র্থ আসর


    বিশ্বনাথ বিডি ২৪ || 24 January, 2024, 10:24 PM || খেলাধুলা, বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: আগামী ৮ ফেব্রুয়ারী থেকে মাঠে গড়াচ্ছে প্রবাসীদের অর্থায়নে সিলেটের বিশ্বনাথে অনুষ্ঠিত ‘বিশ্বনাথের বিশ্বকাপ’ খ্যাত সবচেয়ে ব্যয়বহুল, বৃহৎ ও জমজমাট ফুটবল টুর্ণামেন্ট ‘লক্ষ টাকার ফুটবল টুর্ণামেন্ট’র ৪র্থ আসর। সিলেট বিভাগের বিভিন্ন উপজেলার ১৬টি দল (টিম) নিয়ে অনুষ্ঠিত টুর্ণামেন্টের উদ্বোধন পৌর শহরের জানাইয়া (মশুলা) গ্রামের মাঠে ৮ই ফেব্রুয়ারী আনুষ্ঠানিক উদ্বোধনের মাধ্যমে শুরু হবে।
    বুধবার (২৪ জানুয়ারী) সন্ধ্যায় পৌর শহরের পুরাণ বাজার এলাকার একটি হোটেলে ‘সংবাদ সম্মেলনে’ স্থানীয় সাংবাদিকদেরকে বিষয়টি নিশ্চিত করেছেন টুর্ণামেন্টের আয়োজক সংগঠন ‘বিশ্বনাথ উপজেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতি’র নেতৃবৃন্দরা। টুর্ণামেন্টের সার্বিক সহযোগীতায় রয়েছে জানাইয়ার হিরামন সমাজ কল্যাণ স্পোটিং ক্লাব ও মেডিকেল টিমের দায়িত্বে থাকবে রেসকিউ লাইফ ফাউন্ডেশন।
    সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন টুর্ণামেন্টের অর্থদাতা যুক্তরাজ্য প্রবাসী রাসেল আহমদ, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য ফখরুল আহমদ, উপজেলা ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ কাওছার আহমদ বাপ্পী, উপজেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি লোকমান মিয়া, সহ সভাপতি বাবরুছ মিয়া, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সদস্য মুক্তার হোসেন, মাছুম আহমদ, রেফারী আব্দুল হামিদ, ক্রীড়ানুরাগী হেলাল মিয়া।
    সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ সাংবাদিকদের জানান, বিশ্বনাথ ‘উপজেলা ও পৌর এলাকা’র ১৮ জন প্রবাসীর অর্থায়নে সিলেট বিভাগের বিভিন্ন উপজেলার সেরা ১৬টি দল (টিম) নিয়ে ‘লক্ষ টাকার ফুটবল টুর্ণামেন্ট’র ৪র্থ আসর অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে সিলেট বিভাগের প্রায় অর্ধশত নামী-দামী দল টুর্ণামেন্টে অংশ নেয়ার জন্য আবেদন করেছেন। এর মধ্যে যাছাই-বাছাই করে শক্তিশালী ১৬টি দল বাছাই করা হবে। টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন দল পুরস্কার হিসেবে পাবে নগদ ১ লক্ষ টাকা ও রানার্স-আপ দল পুরস্কার হিসেবে পাবে নগদ ৫০ হাজার টাকা। এছাড়া খেলায় অংশগ্রহণকারী প্রত্যেকটি টিমের জন্য ১ম রাউন্ড থেকে পর্যায়ক্রমে শুভেচ্ছা উপহার হিসেবে নগদ প্রাইজ মানী পুরস্কার হিসেবে থাকবে। টুর্ণামেন্টের সৌন্দর্য্য বাড়ানোর জন্য অংশগ্রহনকারী দলগুলো প্রথম রাউন্ড থেকেই নিজেদের দলে দেশী-বিদেশী ফুটবলারদের অন্তভর্‚ক্ত করার সুযোগ পাচ্ছেন বলে জানিয়েছেন আয়োজক সংগঠনের নেতারা। এতে করে ৪র্থ আসরের শুরু থেকেই প্রত্যেকটি ম্যাচ জমজমাট ও আকর্ষনীয় হবে বলে জানান তারা।
    টুর্ণামেন্টের অর্থদাতা ১৮ জন প্রবাসী হলেন- যুক্তরাজ্য প্রবাসী গুলজার খান, সেবুল মিয়া, তোফাজ্জল আলম, রাসেল আহমদ, রফিকুল ইসলাম বাবুল, খলিল মিয়া, নুমান আহমদ, আব্দুস শহিদ, সোহেল আহমদ, জুয়েল আহমদ, মোহাম্মদ সুমন, শাহ ফরিদ উদ্দিন, শাহ নিজাম উদ্দিন, আবুল বাশার, আব্দুল গফফার, মুমিন খান মুন্না, ইতালী প্রবাসী জাহিদুল ইসলাম জাহেদ ও রফিক আহমদ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ