বিস্তারিত
  • বিশ্বনাথে শান্তি সমাবেশ : আগামীর বাংলাদেশ হবে ‘স্মার্ট’ শফিক চৌধুরী


    বিশ্বনাথ বিডি ২৪ || 03 March, 2023, 9:01 PM || বিনোদন, রাজনীতি


    বিশ্বনাথবিডি২৪:: সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, উন্নয়ন ও উৎপাদনে বঙ্গবন্ধু কন্যা বাংলার সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ববাসীর কাছে উন্নয়নের রোল মডেল রাষ্ট্রে পরিণত হয়েছে।
    আওয়ামী লীগের নেতৃত্বে আগামীর বাংলাদেশ হবে ‘স্মার্ট বাংলাদেশ’। আর ‘স্মার্ট বাংলাদেশ’ বিনির্মানে নৌকার বিজয়ের কোন বিকল্প নেই। তিনি আরো বলেন, বিএনপি-জামায়াতের মতো মানুষ হত্যা করে কিংবা বন্ধুকের নল ব্যবহার করে পেছনের দরজা দিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় আসেনা, আওয়ামী দেশের মালিক জনগণের ভোটে বিজয়ী হয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত হয়। আগামী দিনে বিএনপি-জামায়াত চক্র দেশে অগ্নিসংযোগ কিংবা গ্রেনেড নিক্ষেপ করে মানুষ হত্যা কিংবা মানুষের সম্পদ নষ্ট করতে আসলে সর্বস্তরের দেশবাসীকে সাথে নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা এর দাঁতভাঙ্গা জবাব দিবেন।
    তিনি শুক্রবার (৩রা মার্চ) বিকেলে ‘বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কর্মকান্ড ও নৈরাজ্যের প্রতিবাদে’ বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। সভা থেকে বক্তারা, সিলেট-২ আসনের উন্নয়ন ও অগ্রগতির জন্য আসন্ন নির্বাচনে ওই আসনে নৌকার মাঝি হিসেবে জননেতা শফিকুর রহমান চৌধুরীকে মনোনয়ন দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র কাছে জোরদাবী জানিয়েছেন জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী।
    দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইলিয়াস মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত শান্তি সমাবেশে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট আব্বাস উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সহ সভাপতি সমছু মিয়া, মোহাম্মদ আসাদুজ্জামান, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, যুক্তরাজ্যের ইস্ট লন্ডন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টুনু মিয়া, প্রবাসী আওয়ামী লীগ নেতা শামছু মিয়া লয়লুছ, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা শ্রমিক লীগের অর্থ সম্পাদক দুলাল মিয়া।
    সভায় বক্তব্য রাখেন দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি তজম্মুল আলী, তৈমুছ আলী, ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক শওকত আলী, ৫নং ওয়ার্ডের সভাপতি কামরুল ইসলাম, উপজেলা যুবলীগের সদস্য কামরুজ্জামান সেবুল, জিয়াউর রহমান জিয়া, দশঘর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক নন্দ লাল বৈদ্য, শাহ ফারুক আহমদ মেম্বার, যুবলীগ নেতা মাহমুদুল করিম মঞ্জু, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সেলিম আহমদ।
    অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন দশঘর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল করিম ও স্বাগত বক্তব্য রাখেন দশঘর ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি শাহান শাহ। এসময় সভায় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ