বিস্তারিত
  • আইডিয়্যাল সমাজ কল্যাণ সংস্থা কর্তৃক শিক্ষার্থীদের মধ্যে স্কুল ড্রেস বিতরণ ও প্রবাসী সংবর্ধনা


    বিশ্বনাথ বিডি ২৪ || 16 December, 2019, 9:04 PM || দৌলতপুর


    বিশ্বনাথের দৌতপুর ইউনিয়নের বাহাড়া দুবাগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সোমবার মহান বিজয় দিবস উপলক্ষে  আইডিয়্যাল সমাজ কল্যাণ সংস্থা কর্তৃক  গরিব ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে স্কুল ড্রেস বিতরণ ও প্রবাসী সংবর্ধনা অনুষ্ঠান এর আয়োজন করা হয়।

    শিক্ষাবিদ হাবিবুর রহমানের সভাপতিত্বে ও  সংস্থার সাধারন সম্পাদক আব্দুল ওয়াছেহ এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি যুক্তরাজ্য প্রবাসী মোঃ নুর উদ্দিন। প্রধান অতিথির বক্তব্যে তিনি সমাজের উন্নয়ন মূলক কাজে বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

    বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৫নং দৌলতপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার জনাব শাহিন তালুকদার , আব্দুল কালাম (তোতা মিয়া) সংস্থার বর্তমান সভাপতি লোকমান আহমেদ , প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা মন্ডলির সদস্য কাওছার আহমদ সুমন, আমির আলী। এছাড়া আরোও উপস্থিত ছিলেন উপদেষ্টা সুয়েব , দিদার, সাধারণ সম্পাদক ওয়াছেহ, সহ সাধারণ সম্পাদক রাশেদ, সহ সভাপতি রেদোয়ান, অর্থ সম্পাদক আশরাফ, সহ অর্থ সম্পাদক সাত্তার, সাংঠনিক সম্পাদক শিপন সহ সাংগঠনিক সম্পাদক হাফিজুর,সহ সাংগঠনিক জয়নাল সংস্থার সদস্য সামাদ, জাকির, রেজাউল, লোকমান, কাইয়োম, তোফায়েল, হামিদুর, ইমন, মাসুম ও অন্যান্য সদস্য বৃন্দ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ