বিস্তারিত
  • বিশ্বনাথে বসতবাড়ীর গাছ কেটেছে প্রতিপক্ষ : থানায় অভিযোগ দায়ের


    বিশ্বনাথ বিডি ২৪ || 02 May, 2024, 5:15 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক :: বিশ্বনাথের পল্লীতে প্রতিপক্ষের বসতবাড়ীর বিভিন্ন জাতের গাছ জোরপূর্বকভাবে কাটার অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার লামাকাজি ইউনিয়নের ইশবপুর গ্রামের মাষ্ঠার বাড়ীতে এঘটনা ঘটে। এঘটনায় বিশ্বনাথ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীরা।
    জানাগেছে, গত মঙ্গলবার ইশবপুর গ্রামের মাষ্ঠার বাড়ীর মৃত রহিম উদ্দিন মেম্বারের ছেলে মো. রমিজ উদ্দিনের রেকর্ডীয় জায়গায় বিভিন্ন জাতের গাছ জোরপূর্বকভাবে কেটে ফেলেছেন একই বাড়ীর বানেছা বেগমের লোকজনেরা। এতে ওই পরিবারের লাখ টাকা ক্ষতি হয়েছে।
    অভিযুক্ত বানেছা বেগমের ছেলে আল-আমিন বলেন, আমাদের জায়গায় আমরা গাছ কেটেছি। রহিমের উদ্দিনের জায়গা হলে তিনি কাগজ দিয়ে জায়গার দাবি করেন। রহিম উদ্দিন আমাদের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট অভিযোগ করেন। যার কোন ভিত্তি নেই।
    লামাকাজি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া বলেন, বানেছা বেগমের লোকজনেরা যে ঘটনা করেছেন বিষয়টি নিন্দনীয়। আমি এঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। রমিজ উদ্দনের পরিবারকে সব সময় নির্যাতন করে আসছে বানেছা বেগমসহ তাঁর লোকজনেরা।
    থানার উপ-পরিদর্শক অনিক বড়–য়া বলেন, এ ঘটনায় আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
    এ ব্যাপারে থানার অফিসার ইন-চার্জ রমা প্রসাদ চক্রবর্তী বলেন, বিষয়টি গুরুত্বসহকারে আমি দেখব। এই বিষয়ে আমি একজন উপ-পরিদর্শকে দায়িত্ব দিয়েছি।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ