বিস্তারিত
  • শিক্ষকের সুস্থতা কামনায় বিশ্বনাথে দুআ মাহফিল


    বিশ্বনাথ বিডি ২৪ || 29 November, 2020, 4:40 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:- বিশ্বনাথে কালিগঞ্জবাজারস্থ জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের উদ্যোগে বিদ্যালয়ের সহকারী শিক্ষক আসাদুজ্জামান সুস্থতা কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

    সভায় বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও সহকারী শিক্ষক ফখরুল ইসলামের সভাপতিত্বে ও প্রাক্তন ছাত্র আব্দুর রহমান খালেদ এর পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নুরুল ইসলাম। প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মুমিন।

    প্রধান বক্তার বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক বুরহানউদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন শিক্ষানুরাগী নিশি পাল, সৎপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিয়াউল হক, আব্দুল লতিফ, মকবুল হোসেন, কামরুজ্জামান, মিজানুর রহমান, আতিকুর রহমান, সমীর রঞ্জন, শিক্ষানুরাগী আছকির আলী, ।

    সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংবাদিক ফজল খান, খায়রুল ইসলাম, মজিদ, সত্য, মিজান, রাখু, অরুপ।

    এসময় সুমন বৈদ্য,অশোক বৈদ্য, ফরিদ,তাজুল, মারুফ, শহিদুজ্জামান, কাসেম, শিপন, দিপন দাস, সুবল, আফিজ উদ্দিন, ফখরুল ইসলাম মুহিন উপস্থিত ছিলেন।

    দুআ পরিচালনা করেন কালিগঞ্জবাজার মসজিদের ইমাম মাওলানা ওবায়দুর হক।

    দুআ শেষে আসাদুজ্জামানের চিকিৎসার জন্য দেশে বিদেশে অবস্থানরত প্রাক্তন ছাত্র-ছাত্রীদের দেওয়া ৫ লাখ ত্রিশ হাজার ছয়শত ত্রিশ টাকা হস্তান্তর করা হয়।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ