বিস্তারিত
  • বিশ্বনাথের মটুককোনা গ্রামে দু-পক্ষের সংঘর্ষ নারীসহ আহত ১২


    বিশ্বনাথ বিডি ২৪ || 22 August, 2019, 5:57 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথ বিডি ২৪:: বিশ্বনাথে বাড়ির রাস্তা দখল নিয়ে দু-পক্ষের সংঘর্ষে যুক্তরাজ্য প্রবাসীসহ অনন্ত ১২জন আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (২২ আগস্ট) উপজেলার দেওকলস ইউনিয়নের মটুককোনা গ্রামের মৃত নুরুজ আলীর ছেলে যুক্তরাজ্য প্রবাসী আখতার হোসেন ও একই গ্রামের আবদুল আহাদের ছেলে সেলিম মিয়া লোকজনের মধ্যে এ ঘটনা ঘটে।
    এ ঘটনায় উভয় পক্ষের আহতরা হলেন প্রবাসী আখতার হোসেন (৪০), প্রবাসীর ভাই শাহজাহান মিয়া (৩৫), মিজান হোসেন (৩০) ফারহান হোসেন (২৫), রেজওয়ান আহমদ (২৬) ও ছোটবোন তান্নি বেগম (২০), সেলিম আহমদ (৪০), সায়েক আহমদ (৩০), লায়েক আহমদ (২৬)। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হলে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাদের সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। অন্যান্য আহতদের নাম জানাযায়নি। গুরুতর আহতদের মধ্যে সেলিম, শাহজাহান মিয়া, মিজান হোসেন, ফারহান হোসেন, রেজওয়ান আহমদ, সেলিম আহমদ, সায়েক আহমদ, লায়েক আহমদকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
    জানাগেছে, উপজেলার মটুককোনা গ্রামের আখতার হোসেন ও সেলিম আহমদ একে অপরের চাচাতোভাই ও পাশাপাশি বাড়ির বাসিন্দা। আর দুই বাড়ির মধ্যখানে সরকারি গোপাটকেই রাস্তা হিসেবে উভয় পক্ষ ব্যবহার করে আসছেন। আজ বৃহস্পতিবার ওই রাস্তায় দেয়াল নির্মাণকে কেন্দ্র করে সেলিম আহমদ ও প্রবাসী আখতার হোসেনের মধ্যে বাকবিতন্ডা হয়। এরই এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে উভয় পক্ষের অনন্ত ১২জন আহত হন।
    বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা বলেন, অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ