বিস্তারিত
  • বিশ্বনাথ প্রেস ক্লাবে সাংবাদিক নেতাদের সাথে এমপি মোকাব্বির খানের মতবিনিময়


    বিশ্বনাথ বিডি ২৪ || 02 April, 2020, 9:12 PM || বিশ্বনাথ, মিডিয়া


    বিশ্বনাথ বিডি ২৪ :  বিশ্বনাথ প্রেসক্লাব পরিদর্শন করেছেন স্থানীয় সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে প্রেসক্লাব কার্যালয় পরিদর্শন কালে তিনি স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

    এসময় তিনি বলেন, ব্যক্তির গুণগান নয়, জনগণের পক্ষে কথা বলুন। সঠিক উন্নয়নের পক্ষে থাকুন। ভুল করলে ধরিয়ে দিন। সর্বপুরী ভালো কাজে চাই সকলের সার্বিক সহযোগীতা। আল্লাহ যখন আমাকে একটি গূরুত্বপূর্ণ দায়িত্বে অধিষ্টিত করেছেন, তখন সর্বস্তরের জনসাধারণকে সাথে নিয়ে এলাকার মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। আর করোনার সংকটময় মুহুর্তে মোকাবেলার জন্য সকল সরকারি নিদের্শনা মেনে চলার পাশাপাশি আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

    বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, প্রবাসী লয়লুছ মিয়া, প্রেস ক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান। স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের।

    এসময় উপস্থিত ছিলেন- স্থানীয় সংসদ সদস্যের পিএস কয়েছ আহমদ, এপিএস অসিত রঞ্জন দেব, প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সদস্য নূর উদ্দিন, জামাল মিয়া, আবুল কাশেম প্রমুখ নেতৃবৃন্দ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ