বিস্তারিত
  • মাদরাসা অধ্যক্ষের দূর্নীতি : প্রতিবাদে বিশ্বনাথে এলাকাবাসির সভা


    বিশ্বনাথ বিডি ২৪ || 16 January, 2020, 6:04 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথ বিডি ২৪:-বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের এলাহাবাদ ইসলামিয়া আলিম মাদরাসা অধ্যক্ষের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। নিজের দূর্নীতি আর অপকর্ম ঢাকতে স্থানীয় তেলিকোনা গ্রামবাসী, প্রতিষ্ঠাতা পরিবারের বিরুদ্ধে দায়ের করা অভিযোগ ও পরিকল্পিতভাবে মাদরাসা ধ্বংসের ষড়যন্ত্রে লিপ্ত থাকার প্রতিবাদে অধ্যক্ষ আবু তাহির মো. হুসাইনের বিরুদ্ধে এ প্রতিবাদ সভা করা হয়। আজ বৃহস্পতিবার (১৬ জানুয়ারী) মাদরাসা মাঠে স্থানীয় তেলিকোনা গ্রামবাসী ও এলাকাবাসীর ব্যানারে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
    তেলিকোনা গ্রামের মুরব্বি বাদশা মিয়ার সভাপতিত্বে ও সংগঠক মাসুদ আহমদের পরিচালনায় প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ওয়াহিদ আলী।
    বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলার খাজাঞ্চি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেম্বার আব্দুন নুর, ইউপি আওয়ামী লীগের উপদেষ্ঠা ও সাবেক সাধারণ সম্পাদক শাহ তোফাজ্জুল হোসেন ভান্ডারী, ইউপি সদস্য আমির উদ্দিন, মুরব্বি পীর শামছুল ইসলাম তুতা মিয়া, ব্যবসায়ী শরীফ আহমদ রাজু, মাদরাসার সাবেক ছাত্র মুজাহিদ আলী।
    সভায় বক্তারা বলেন, এলাহাবাদ আলিম মাদরাসাকে ধ্বংসের ষড়যন্ত্রে চলছে। মাদরাসার অধ্যক্ষের যোগসাজসে একটি মহল মাদরাসার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। কোনো ষড়যন্ত্র করে মাদরাসাকে ধ্বংস করা যাবেনা। সঠিক সময়ে সকল ষড়ন্ত্রনের জবাব দেয়া হবে বলে হুশিয়ারী উচ্চারন করেন বক্তারা।
    বক্তারা আরও বলেন, মাদরাসার অধ্যক্ষের দূর্নীতি ও অপকর্ম ঢাকতে মিথ্যা অভিযোগ এনে মাদরাসার প্রতিষ্ঠাতা পরিবার ও তেলিকোনা গ্রামবাসির বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ করা হয়েছে। অভিলম্ভে মিথ্যা অভিযোগ প্রত্যাহার না করা হলে, কঠোর আন্দোলনের ডাক দেয়া হবে।
    এসময় মুক্তিযোদ্ধা আফতাব আলী, মুক্তিযোদ্ধা মকদ্দছ আলী, মুক্তিযোদ্ধা আলকাছ আলী, মুক্তিযোদ্ধা উস্তার আলী, মুরব্বি নুরুল হোসেন, আখলিছ আলী, লাল মিয়া, জবেদ আলী, মনির মিয়া, হারুন রশীদ, আবুল লেইছ, জামাল উদ্দিন, ফরিদ মিয়া, আবুল খয়ের, জমির উদ্দিন, কবির উদ্দিন, খয়রুল ইসলাম মনু মিয়া, আছকির আলী, কমর উদ্দিন, ইসলাম উদ্দিন, তালিব উদ্দিন, সাব উদ্দিন, গৌছ উদ্দিন, মঈন উদ্দিন, আব্দুল্লাহ, বারিক মিয়া, ফারুক আহমদ ও মখন মিয়াসহ এলাকার লোকজন উপস্থিত ছিলেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ