বিস্তারিত
  • বিশ্বনাথে পঙ্গু ও প্রতিবন্ধীদের সম্মানে আমেরিকা প্রবাসীদের ইফতার মাহফিল


    বিশ্বনাথ বিডি ২৪ || ০১ জুন, ২০১৯, ৭:৫৫ অপরাহ্ণ || প্রবাস, বিশ্বনাথ


    বিশ্বনাথ বিডি ২৪:: বিশ্বনাথ উপজেলা শহরের পুরানবাজারে আল-মদিনা (শীতাতপ নিয়ন্ত্রিত) হোটেলে আজ শনিবার (১লা জুন) পঙ্গু, প্রতিবন্ধি, অসহায়, দরিদ্র ও পদচারী মানুষের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আমেরিকা প্রবাসী আব্দুল মুক্তাদির, হুমায়ুন মিয়া ও আমিনা বেগমের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। ইফতার মাহফিলে অংশ নেয়া প্রায় ১২৫ জনকে নগদ দুইশত টাকা ও ঈদের দিনের জন্য ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রীর মধ্যে ছিলে ১লিটার সোয়াবিন তৈল, ১ কেজি চিনি, ১ কেজি ময়দা, ১টি লাচ্ছি।


    ইফতার মাহফিল পরিদর্শন করেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ শামসুদ্দোহা পিপিএম। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্বনাথ নতুনবাজারের তরুণ ব্যবসায়ী আকবর হোসেন কিসমত, বিশ্বনাথ প্রেসক্লাবের সহ-সভাপতি তজম্মুল আলী রাজু, সদস্য আবুল কাশেম, সংগঠক সাইদুর রহমান সুজন, ফয়ছল আহমদ, ইয়াসার আল-হোসাইন, ইয়াহইয়া আল-হোসাইন, ইয়াছিন আল-হোসাইন, সোহাগ আহমদ, খলিল আহমদ প্রমুখ।


    ইফতার মাহফিলে অংশ নেয়া হাত বিহীন মো. আমির আলী, পা হারানো ইদ্রিস আলী, প্রতিবন্ধি শাহানা বলেন, এতো সুন্দর আয়োজনে ইফতার করতে পেরে আমরা আনন্দে আত্মহারা। ইফতারিতে ফলসহ বিভিন্ন ধরনের খাবার থাকায় আমরা আরো বেশী খুশি। আমরা মহান আল্লাহর দরবারে শোকরিয়া আদায় করছি। তারা বলেন, প্রতি বছর এই প্রবাসীরা আমাদেরকে কার্ডের মাধ্যমে ইফতারের জন্য আমন্ত্রন করেন। আমরা তাদের আমন্ত্রনে আসি ইফতার করতে। আল্লাহ যেন তাদের ইফতার মাহফিলকে কবুল করেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ