বিস্তারিত
  • প্রকাশিত সংবাদের ভিন্নমত পোষন


    বিশ্বনাথ বিডি ২৪ || 26 May, 2019, 9:36 PM || বিশ্বনাথ


    গত ৫ মে ২০১৯ইং তারিখে “বিশ্বনাথ বিডি ২৪ ডটকম” অনলাইন পত্রিকায় প্রকাশিত “অভিযোগ” শিরোনামে উল্লেখিত দৌলতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বালাগত হোসেন ও সহকারী শিক্ষিকা জেসমিন নাহার, মাছুমা খানম ও মাহবুবা খানম এর বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা ও বানোয়াট হয় এবং এর কোন ভিত্তি নাই। আমরা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যগণ এ ব্যপারে অবগত নই।
    অভিযুক্ত মাহবুবা খানম ম্যানেজিং কমিটির একজন সদস্য বটে। পরবর্তী সদস্যগনের নাম ও পদবী যথাক্রমে, বালাগত হোসেন (সভাপতি), মনির আলী (সহ-সভাপতি), মো. শাহিন আহমদ তালুকদার (ওয়ার্ড প্রতিনিধি মেম্বার), মাহবুবা খানম (শিক্ষক প্রতিনিধি), স্বপ্না বেগম (অভিভাবক সদস্য), ছালেহা বেগম (বিদ্যুৎসাহী মহিলা), কলি আচার্য্য (মাধ্যমিক বিদ্যালয় শিক্ষক প্রতিনিধি), রুমি বেগম (শিক্ষক প্রতিনিধি) হন।
    অভিযোগকারীদের আনিত অভিযোগের মধ্যে প্রথমে দূর্নীতির কথা বলা হয়েছে। অনিয়ম ও দূর্নীতি দুটি এক বিষয় নয়। এখানে পত্রিকায় প্রকাশিত সংবাদের কোন তথ্য উল্লেখ করতে পারেননি। আনিত অনিয়মের অভিযোগে বলা হয়েছে, তিনজন সহকারী শিক্ষিকা কখনও ৩/৪ দিন অনুপস্থিত থেকে একদিনে বিগত কর্ম দিবসের হাজিরা খাতায় স্বাক্ষর প্রদান করেন। এটি সম্পূর্ণ মিথ্যা বানোয়াট এবং এর কোন নজির নেই।
    এমনকি সদ্য বদলী হয়ে যাওয়া প্রধান শিক্ষক নাসির উদ্দিন, দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ০৭/০৬/২০১৪ইং তারিখে যোগদান করেন। তাহার সাড়ে তিন বছর পর সহকারি শিক্ষিকা মাছুমা খানম এবং চার বছর পর সহকারি শিক্ষিকা জেসমিন নাহার অত্র বিদ্যালয়ে চাকুরীতে যোগদান করেন। সাধারন জ্ঞানের ভিত্তিতে চাকুরীতে যোগদানের পূর্বে দুইজন শিক্ষিকা কিভাবে শিক্ষক হাজিরা খাতায় উপস্থিতির স্বাক্ষর করেন। এটা সম্পূর্ণ মিথ্যা।
    প্রতিবেদকের বক্তব্য: অনলাইন পোর্টালে স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে সংবাদ প্রকাশ করা হয়।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ