বিস্তারিত
  • বিশ্বনাথে যুবলীগের ইফতার মাহফিলে বক্তারা অনুপ্রবেশকারিদের কারনে ত্যাগীরা বাইরে


    বিশ্বনাথ বিডি ২৪ || 26 May, 2019, 9:19 PM || বিশ্বনাথ, রাজনীতি


    বিশ্বনাথ বিডি ২৪:: বিশ্বনাথ উপজেলা যুবলীগের ইফতার পুর্ব আলোচনা সভায় বক্তারা বলেছেন, সারা দেশের ন্যায় বিশ্বনাথেও অনুপ্রবেশকারিদের কারনে দলের ত্যাগী নেতা কর্মীরা কোনঠাশা হয়ে পড়েছেন। হাইব্রিডের অত্যচারে ত্যাগী নেতাকর্মীরা অতিষ্ট। বিএনপির শাসনামলে যারা দলীয় নেতাকর্মীদের অত্যাচার নির্যাতন করে দলকে পঙ্গু করার চেষ্টা করেছিল। তারা আওয়ামীলীগ নামধারি ব্যক্তিদের আশ্রয়ে পশ্রয়ে দলে বড় বড় পদে আসীন রয়েছে। তাই শেখ হাসিনার নির্দেশে যে তালিকা করা হয়েছে তাদের সরাসরি বহিস্কারের দাবি জানানো হয়। রোববার দক্ষিণ বিশ্বনাথ আল-মদিনা হাউজিং প্রাঙ্গনে আয়োজিত ইফতার পুবর্ আলোচনা সভায় বক্তারা উপরোক্ত দাবি জানান। বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আসল খাদ্য এবং ভেজাল খাদ্যের মধ্যে যে পার্থক্য রয়েছে তেমনি আসল ও নকল আওয়ামীলীগের মধ্যে অনেক পার্থক্য রয়েছে। বিষয়টি উপলদ্বি করে প্রধানমন্ত্রী অনুপ্রবেশকারিদের ব্যাপারে যে সিদ্ধান্ত গ্রহন করেছেন সেই সিদ্ধান্তকে দেশের নেতাকর্মীরা সাধুবাদ জানিয়েছে। যারা ব্যক্তিগত স্বার্থের কারনে অনুপ্রবেশকারিদের দলে ঢুকিয়েছেন তাদেরকেও চিহ্নিত করে ব্যবস্থা গ্রহনের দাবি জানান।
    উপজেলা যুবলীগ নেতা শাহ আলম খোকনের সভাপতিত্বে ও রুহেল খানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানা অফিসার ইনচাজ শামসুদ্দোহা পিপিএম, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন-সম্পাদক এএইচএম ফিরোজ আলী, বশির আহমদ, আব্দুল জলিল জালাল, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য সিতার মিয়া। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের প্রাক্তন সাধারণ যুগ্ন সম্পাদক ফারুক আহমদ, নোয়াব আলী, সামসুল ইসলাম, শেখ মখন মিয়া।
    অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আব্দুর রব, আমরুজ আলী, জেলা যুবলীগ নেতা মাসুদ আহমদ, উপজেলা যুবলীগ নেতা সুহেল তালুকদার, ফজলুর রহমান, জয়নাল আবেদীন, তাজুল ইসলাম, ফারুক মিয়া, আশরাফুল হাসান শাহিন, মো. জমির আলী, দশঘর ইউপি যুবলীগ নেতা নোমান আহমদ, আবুল আহমদ, অলংকারি ইউপি যুবলীগ নেতা খালেদ আহমদ, সুহাগ মিয়া, জামাল আহমদ, রামপাশা ইউপি যুবলীগ নেতা শানুর মিয়া, আলমগীর। উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাসুম আহমদ, সালমান রব্বানী, ছাত্রলীগ নেতা শাকিল আহমদ ফাহিম, নাঈম আহমদ, রাজন আলী, মামুন আহমদ। সভায় বক্তারা দলকে সুসংগঠিত করে অনুপ্রবেশকারিদের বিতাড়নে প্রস্তুত থাকার আহবান জানান।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ