বিস্তারিত
  • বিশ্বনাথে ১১০ টি পরিবারের মধ‌্যে হাবিব ওয়েলফেয়ার ট্রাষ্টের খাদ‍্য সামগ্রী প্রদান


    বিশ্বনাথ বিডি ২৪ || 21 April, 2020, 8:32 PM || Uncategorized


    বিশ্বনাথ বিডি ২৪:- আর্তম্মানবতার সেবা ও শিক্ষার প্রসারে নিরলসভাবে বিভিন্ন কার্যক্রম পরিচালনাকারী সংগঠন হাবিব ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউ.কে বিশ্বনাথের দৌলতপুর ইউনিয়নের ৩টি গ্রামের ১১০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী প্রদান করেছে । সাম্প্রতিক সময়ে বিশ্বব‍্যাপী করনা ভাইরাসের কারনে গৃহবন্দি এলাকার অসহায় দ্ররিদ্র পরিবারগুলিকে আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষ্যে গত রবিবার বিশ্বনাথের দৌলতপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামের স্থানীয় মাদ্রাসা মাঠে এই ত্রাণ সামগ্রী ইউনিয়নের দৌলতপুর, হাসনাজি ও সত্তিশ গ্রামের অসহায় মানুষদের মধ্যে বিতরণ করা হয়। আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাষ্টের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা এম.এ রউফ।

    সমাজসেবী আরিফ উল্লাহ সিতাব আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী মুহাম্মদ আব্দুল কাইয়ুম। হাবিব ওয়েলফেয়ার ট্রাষ্ট এর চেয়ারম্যান,যুক্তরাজ্যের বিশিষ্ট আইনজীবী ও বিশ্বনাথ ডিগ্রী কলেজের সাবেক প্রভাষক ও তারই সহোদর সাবেক জজ, বর্তমানে যুক্তরাজ্যে উচ্চ পদস্থ সরকারী কর্মকর্তা মো. আব্দুল মতিন ও তাদের অপর সহোদর প্রবাসী আনোয়ার হোসেনের অর্থায়নে প্রতিটি পরিবারের জন্য উক্ত খাদ্য সামগ্রীর প‍্যাকেটে ছিল ১০কেজি চাল, ২ লিটার সয়াবিন তৈল, ২কেজি মসুরী ডাল,২কেজি পেয়াজ,১ কেজি লবণ ও ১টি লাইফবয় সাবান।

    প্রসংগত পিতার স্মৃতির উদ্দেশ্যে সলিসিটর আনছার হাবিব ও তার ভাই-বোনদের যৌথ উদ‍্যোগে গঠিত এই সংগঠনটি বিগত কয়েক বৎসরদরে নিজ এলাকার অসহায় মানুষদের সাহায‍্যে পবিত্র রমজান মাসে খাদ্য সামগ্রী,চিকিৎসা সেবা, শিক্ষা সহায়তা সহ নানান সেবামূলক কার্যক্রম পরিচালনা করে প্রশংসনীয় কাজ করছে।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ