বিস্তারিত
  • বিশ্বনাথে কাউন্টডাউন মঞ্চের উদ্বোধন


    বিশ্বনাথ বিডি ২৪ || 11 January, 2020, 4:12 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথ বিডি ২৪:-জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের ক্ষণগণনায় সিলেটের বিশ্বনাথে একটি কাউন্টডাউন মঞ্চের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেল বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)’র কার্যালয়ের সামনে ক্ষণগণনার লক্ষ্যে কাউন্টডাউন মঞ্চ উদ্বোধন করা হয়। উপজেলা পরিষদ ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত থেকে কাউন্টডাইন (ক্ষণগণনা) মঞ্চের উদ্বোধন করেন। আগামী ১৭ মার্চ পর্যন্ত বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা চলমান থাকবে।
    এরপূর্বে ঢাকার তেওগাঁওস্থ জাতীয় প্যারেড গ্রাউন্ডে কেন্দ্রীয় কাউন্টডাউন মঞ্চের উদ্বোধনী অনুষ্ঠান বড় পর্দায় প্রদর্শন করা হয়। প্রধান অতিথি হিসেবে কেন্দ্রীয় কাউন্টডাউন মঞ্চের উদ্বোধন করেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তাঁর সাথে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধুর ছোট কন্যা শেখ রেহানা ও দৌহিত্র সজীব ওয়াজেদ জয় প্রমুখ।
    বিশ্বনাথে কাউন্টডাউন (ক্ষণগণনা) মঞ্চের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সাবেক সদস্য এস এম নুনু মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক বর্ণালী পাল, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ কামরুজ্জামান, বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আমির আলী, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুব আলম সরকার, প্রকল্প কর্মকর্তা মাহবুব আলম শাওন, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী সঞ্জিত চন্দ্র সরকার, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আবদুল মতিন, প্রচার সম্পাদক নিখিল পাল, বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য নূর উদ্দিন, সাংবাদিক অসিত রঞ্জন দেব, আশিক আলী, বাঁচাও বাসিয়া নদী ঐক্য পরিষদের আহবায়ক ফজল খান প্রমুখ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ