বিস্তারিত
  • বিশ্বনাথে লেচু মিয়া স্কুল অ্যান্ড কলেজে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা


    বিশ্বনাথ বিডি ২৪ || 09 January, 2020, 4:38 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথ বিডি ২৪:-সিলেট সেন্ট্রাল উইমেন্স কলেজের অধ্যক্ষ, কবি কালাম আজাদ বলেছেন, একজন অভিভাবকে শিক্ষার্থীর জন্য আয়ের তিন ভাগের এক ভাগ ব্যয় করতে হবে। বিনিয়োগের প্রধান মাধ্যম হিসেবে ধরে নিতে হবে শিক্ষার্থী। তিনি বলেন, আমার জীবনে আয়ের নব্বই ভাগই ব্যয় করেছি ছেলে-মেয়ের পড়ালেখায়। আজ তারা দেশে ও কানাডায় বড় বড় চাকুরী করে প্রতিষ্ঠিত। তিনি বলেন, শিক্ষাই হচ্ছে প্রত্যেক মানুষের চালিকা শক্তি। এক্ষেত্রে সবাইকে আরো এগিয়ে আসতে হবে। তিনি গতকাল বৃহস্পতিবার (৯ জানুয়ারী) আলহাজ্ব লেচু মিয়া স্কুল অ্যান্ড কলেজে মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও কৃর্তি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
    স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমানের সভাপতিত্বে ও শিক্ষক মাওলানা জামিল আহমদ ও শায়খুল ইসলাম ফারুকের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা প্রাইমারি ট্রেনিং ইন্সট্রাক্টর (সাধারণ) মো. খসরুজ্জামান।
    অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আলহাজ্ব লেচু মিয়া স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক ফারুক মাহদি, ইহফাজ উদ্দিন, আব্দুল হান্নান, সেলিনা বেগম, বিশ্বনাথ বার্তা সম্পাদক মোসদ্দিক হোসেন সাজুল, বিশ্বনাথ প্রেস ক্লাবের সহ-সভাপতি তজম্মুল আলী রাজু।
    এসময় উপস্থিত ছিলেন অভিভাবক আশরাফুর রহমান, আব্দুশ শহিদ, গিয়াস উদ্দিন, জয়নাল আহমদ মিয়া, সিতাব আলী, সাজনা বেগম, সালমা বেগম চৌধুরী, ফটো সাংবাদিক সফিকুল ইসলাম শফিক প্রমুখ। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন শিক্ষার্থী মাহজাবিন হাবিব সারা। গীতা পাঠ করেন রুলি চন্দ্র চন্দ ও ইসলামী সংগীত পরিবেশন করেন সুমাইয়া আক্তার সামিয়া। আলোচনা সভা শেষে ২ শিক্ষক, ১ শিক্ষার্থীকে বিমান টিকেট ও বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীর হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ